ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | চুমু না খাওয়ার শর্তে সিনেমার নায়িকা উর্বশী

চুমু না খাওয়ার শর্তে সিনেমার নায়িকা উর্বশী

বিনোদন ডেস্ক :  বলিউডের সেক্স সিম্বল নায়িকা বলা হয় উর্বশী রাওতালকে। এবার তিনি নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। জানা যায়, বলিউডের জনপ্রিয় সিরিজ ‌‌‘হেট স্টোরি’র পরবর্তী সিক্যুয়েলে অভিনয় করবেন তিনি।

তবে ‘হেট স্টোরি-ফোর’ ছবিটিতে উর্বশী কাজ করতে রাজি হয়েছেন একটি বিশেষ শর্তে। সেটি হলো এই ছবিতে কোনো চুমু দেবেন না তিনি। মূলত রগরগে সব দৃশ্যের জন্যই ‘হেট স্টোরি’ সিরিজের ছবিগুলোর আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। তবুও চুমু না খাওয়ার শর্ত মেনে নিয়ে উর্বশীকে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

শর্তে উর্বশী বলেছেন, এই ছবির অভিনয়ের ক্ষেত্রে চুমু, অন্তরঙ্গ দৃশ্য ও শরীর প্রদর্শন করবেন না তিনি। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে জানান, প্রাথমিকভাবে সিনেমাটিতে অভিনয়ের জন্য ঊর্বশীকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু তিনি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে এ দৃশ্যগুলো বাদ দেয়া হয়।

এ প্রসঙ্গে উর্বশী বলেন, ‘আমি দুটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এ বিষয়ে কিছু প্রকাশ না করার ব্যাপারে অঙ্গীকার করেছি।’ এ অভিনেত্রী জানান, কাবিল সিনেমার পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ তিনি এমন চরিত্রে অভিনয় করতে চান, যেখানে গ্ল্যামারের চেয়ে অভিনয় দক্ষতা ফুটে উঠবে।

হেট স্টোরি-ফোর সিনেমাটি আগের সিনেমাগুলোর তুলনায় একটু ভিন্ন হবে জানিয়ে নির্মাতা বিশাল পান্ডে বলেন, ‘অন্তরঙ্গ ও সাহসী দৃশ্যগুলোর দিক থেকে এই সিনেমাটি আগের সিনেমাগুলোর তুলনায় একটু ভিন্ন হবে। কারণ এটি সত্য ঘটনা অবলম্বনে এবং ভিন্ন দর্শকদের আকর্ষণ করার জন্য নির্মিত। অন্তরঙ্গ দৃশ্য অবশ্যই এ সিনেমার মূল বিষয়বস্তু নয়। তাই বলে এই নয় যে, ইতোমধ্যে প্রতিষ্ঠিত এ ফ্র্যাঞ্চাইজির দর্শকের জন্য আমরা উপভোগ্য কিছু রাখব না।’

২০১২ সালে মুক্তি পেয়েছিল এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘হেট স্টোরি’। এরপর ২০১৪ সালে হেট স্টোরি-টু এবং ২০১৫ সালে হেট স্টোরি-থ্রি মুক্তি পায়। পাওলি দাম, সুরভিন চাওলা, জেরিন খান এবং ডেইজি শাহ এর আগে এই সিনেমা সিরিজে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...