ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ আনকাট ছাড়পত্র পেল

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ আনকাট ছাড়পত্র পেল

বিনোদন ডেস্ক: বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ছবি ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। রবিবার বিকালে সহিসালামতে কাঁচিঘর থেকে বের হয় ছবিটি। সংবাদমাধ্যমকে খবরটি জানান এটির প্রযোজক সেলিম খান। শাপলা মিডিয়ার কর্ণধার তিনি। ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা বেশ প্রশংসা করেছেন বলেও জানান সেলিম।

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ পরিচালনা করেছেন উত্তম আকাশ। গত ১০ মে এটি সেন্সরে জমা দেয়া হয়েছিল। ১০ দিনের মাথায়ই মিলল ছাড়পত্র। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাওয়ার কথা। ছবিটি সেন্সরে জমা দেয়ার সময় এ ব্যাপারে প্রযোজক সেলিম খান জানিয়েছিলেন, চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ঈদে মুক্তি দেয়ার জন্য তারা সবদিক থেকেই প্রস্তুত।

ছবিতে নায়ক শাকিব খানকে চিটাগাংইয়া ছেলের চরিত্রে এবং নায়িকা বুবলীকে নোয়াখাইল্লা মেয়ের চরিত্রে দেখা যাবে। তাদের দুজনের নানা কাণ্ডকারখানা ও রসায়ন ঘিরেই এগিয়ে যাবে ছবির কাহিনি। কমেডি-অ্যাকশন ঘরানার এ ছবিতে আলোচিত জুটি শাকিব-বুবলী ছাড়াও রয়েছেন ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ ও বদ্দা মিঠুসহ অনেকে।

‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ হবে শাকিব-বুবলী জুটির মুক্তিপ্রাপ্ত পাঁচ নম্বর ছবি। এর আগে এ জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবি চারটি মুক্তি পায়। এছাড়া শাকিব-বুবলী জুটির ‘সুপার হিরো’ নামের আরো একটি ছবির কাজ সম্প্রতি শেষ হয়েছে। এই ছবিটিও আসন্ন রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। খবর সত্যি হলে, এটি হবে শাকিব-বুবলীর ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনের নির্দেশ সিইসির

স্টাফ রির্পোটার : উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনে রিটার্নিং ও ...

মিউনিখের পথে প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : জার্মানি ও সংযুক্ত আরব আমিরাতে ছয় দিনের সফরের উদ্দেশে ...