Home | ব্রেকিং নিউজ | চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন ড. কামাল

চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন ড. কামাল

স্টাফ রিপের্টার :জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন। শনিবার রাতে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন। গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী গণমাধ্যমকে জানান, সপ্তাহ খানেক পরে ড. কামালের দেশে ফেরার কথা রয়েছে।

জানা গেছে, হাঁটুর ব্যথার কারণে হাঁটাচলায় ও উঠতে-বসতে সমস্যা হচ্ছে ড. কামালের। দীর্ঘদিন ধরেই তিনি হাঁটুর সমস্যায় ভুগলেও সম্প্রতি ব্যথা বেড়ে গেছে। তবে অক্টোবরে জাতীয় ঐক্যফ্রন্ট গঠন এবং পরবর্তীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনসহ রাজনৈতিক প্রেক্ষাপটে ব্যস্ততার কারণে এতদিন চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেননি।

এদিকে, ড. কামাল দেশে ফেরার পর একাদশ সংসদ নির্বাচন নিয়ে আগামী ৬ ফেব্রুয়ারি ‘জাতীয় সংলাপ’ আয়োজন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। সংলাপে জামায়াত ছাড়া নির্বাচনে অংশ নেওয়া ক্ষমতাসীন আওয়ামী লীগ, বিরোধী দল জাতীয় পার্টি (জাপা) ও বাম গণতান্ত্রিক জোটসহ সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া বিভিন্ন শ্রেণি-পেশার ও নাগরিক সমাজের প্রতিনিধিদেরও সংলাপে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওবায়দুল কাদের শঙ্কামুক্ত

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অপারেশনের পর ...

ব্রিটিশ প্রধানমন্ত্রীকে দুই সপ্তাহ সময় দিল ইইউ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ব্রেক্সিট সমস্যা সমাধানে ও চুক্তিবিহীন ব্রেক্সিট ঠেকাতে ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা ...