Home | বিনোদন | ঢালিউড | চার মাস পর ক্লোজ হল শাকিব ও বুবলীর ‘সুপারহিরো’

চার মাস পর ক্লোজ হল শাকিব ও বুবলীর ‘সুপারহিরো’

বিনোদন ডেস্ক:  চার মাস পর ক্লোজ হল শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘সুপারহিরো’ ছবির ক্যামেরা। যে ক্যামেরা অন হয়েছিল চলতি বছরের ২৩ জানুয়ারি। শুটিং শুরু হয়েছিল অস্ট্রিলিয়ার সিডনি শহর থেকে। শনিবার শেষ হল পূবাইলে। এদিন সকাল থেকে সেখানে ছবির শেষ দৃশ্যের শুটিং হয়। অংশ নেন শাকিব খান, বুবলী ও টাইগার রবিসহ অন্যান্য অভিনয়শিল্পীরা।

অ্যাকশন থ্রিলার ‘সুপারহিরো’ পরিচালনা করেছেন আশিকুর রহমান। প্রযোজনা করেছে হার্ট বিট প্রোডাকশন। আসছে রোজার ঈদে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে, ‘সুপারহিরো’ হবে শাকিব-বুবলী জুটির ষষ্ঠ মুক্তিপ্রাপ্ত ছবি। তার আগে আজ রবিবার রাত সাড়ে ১১টায় ছবিটির টিজার প্রকাশ হওয়ার কথা রয়েছে।

‘সুপারহিরো’ ছাড়াও শাকিব খান ও বুবলী অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটিও এবারের ঈদে মুক্তি পাওয়ার কথা। সম্প্রতি এই ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। এটি হতে যাচ্ছে শাকিব-বুবলীর পঞ্চম মুক্তিপ্রাপ্ত ছবি। এটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। প্রযোজনায় রয়েছে শাপলা মিডিয়া।

এদিকে আগামী মঙ্গলবার কক্সবাজারে শুরু হচ্ছে শাকিব-বুবলী জুটির নতুন আরো একটি ছবি ‘ক্যাপ্টেন খান’-এর দ্বিতীয় লটের শুটিং। দুই সপ্তাহ শুটিং চলবে এখানে। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন।  শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিতে কলকাতার আশিষ বিদ্যার্থী ও পায়েল মুখার্জিও অভিনয় করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে করা রিটের ওপর বিভক্ত আদেশ হাইকোর্টের

স্টাফ রির্পোটার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার  মনোনয়নপত্র ইসিতে অবৈধ ...

নির্বাচনকালীন সরকারের টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী ,ধর্মে মোজাম্মেল

স্টাফ রির্পোটার : নির্বাচনকালীন সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় এবং ডাক, টেলিযোগাযোগ ...