Home | বিনোদন | টালিগঞ্জের খবর | চার নায়ক এবং পাঁচ নায়িকা নিয়ে ‘হইচই আনলিমিডেট’

চার নায়ক এবং পাঁচ নায়িকা নিয়ে ‘হইচই আনলিমিডেট’

বিনোদন ডেস্ক: গত বছর সুপারস্টার দেব, যিশু সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা মিলে করেছিলেন হাস্য রসাত্মক কাহিনির ‘কেলোর কীর্তি’ ছবিটি। এবার আরো বেশি নায়ক-নায়িকা নিয়ে নতুন কীর্তি করতে আসছেন দেব। ছবির নাম ‘হইচই আনলিমিডেট’। শোনা যাচ্ছে, নতুন এ ছবিতে নায়ক চার জন এবং নায়িকা রয়েছেন পাঁচজন।

গত কয়েকদিন ধরেই মুক্তি প্রতিক্ষীত নতুন ছবি ‘কবীর’-এর শুটিং, প্রোমোশন, মিটিং এবং প্রচার নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন নায়ক দেব। তার মধ্যেই হঠাৎ শনিবার রাতে ‘হইচই আনলিমিটেড’-এর শুটিংয়ে উজবেকিস্তান উড়ে গেলেন অভিনেতা। সঙ্গে রয়েছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবিটির বেশিরভাগ শুটিংই হবে মুসলিম অধ্যুষিত উজবেকিস্তানে। তারই রেইকি করতে সে দেশে গেলেন ছবির নায়ক দেব ও পরিচালক অনিকেত।

‘হইচই আনলিমিটেড’-এর চিত্রনাট্য অনুযায়ী,  উত্তীয় (দেব) এক বড় শিল্পপতির ঘরজামাই। তার স্ত্রী (মিমি) অত্যন্ত রক্ষণশীল। পুজোপাঠ নিয়ে থাকেন। এটা উত্তীয়র জীবনের একটা সমস্যা। প্রোমোটার বিজনের (খরাজ মুখোপাধ্যায়) আবার দুই বউ। কিন্তু কেউ কারও অস্তিত্বের কথা জানেন না। এই দুই ভূমিকায় রয়েছেন মানসী সিংহ ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দুই স্ত্রী যদি একে অপরের কথা জেনে যায়, তা নিয়ে দুশ্চিন্তায় ভোগেন বিজন।

রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদার (শাশ্বত চট্টোপাধ্যায়) অবিবাহিত। তার জীবনের ক্রাইসিস এক গুন্ডা (সুদীপ্তা চক্রবর্তী)। যিনি মাঝেমধ্যেই তার বাড়িতে আসেন এবং বাড়িটা লিখে দিতে বলেন। আজমল খান (অর্ণ মুখোপাধ্যায়) গ্যারেজ মেকানিক। তাঁর স্ত্রী (প্রিয়াঙ্কা সরকার) অভিনেত্রী হতে চান এবং মনে করেন এই কালিধুলো মাখা মানুষটা তার বর হওয়ার যোগ্য নয়। এই সব সমস্যাগুলো যখন এক জায়গায় জড়ো হয়, সেখান থেকেই গল্পের শুরু। ঘটনাক্রমে সকলে উজবেকিস্তানে যায়। সেখানে আলাপ হয় গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়) সঙ্গে। বাকিটা পর্দায়…

ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় বছর দেড়েক আগে মধ্য এশিয়ার দেশ উজবেকিস্তানে গিয়েছিলেন। সেখানেই ভারত থেকে আসা একদল দম্পতির হইহুল্লোড় দেখে নাকি এই ছবির গল্প মাথায় আসে তার। তারই রেইকি করতে হঠাৎ দেবকে নিয়ে ছুটলেন সেখানে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোর সময় মুক্তি পাবে ‘হইচই আনলিমিটিড’।

এদিকে, দেব কলকাতায় ফিরবেন চলতি মাসের শেষ দিকে। এই ফাঁকে একটা কাজে দিল্লি যাচ্ছেন রুক্মিণী মৈত্রও। ফলে আগামী পহেলা বৈশাখে মুক্তির অপেক্ষায় থাকা ‘কবীর’ ছবির প্রোমোশন আপাতত বন্ধ। কলকাতায় ফিরে আবারও জোরকদমে এই ছবির প্রচার শুরু করবেন নায়ক-নায়িকা দেব ও রুক্সিণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতিসংঘের মানবাধিকার পরিষদ থেকে নিজেদের প্রত্যাহার করে ঘোষণা যুক্তরাষ্ট্রের

ইন্টারন্যাশনাল ডেস্ক: জাতিসংঘের মানবাধিকার পরিষদ ‘ভণ্ডামি ও নিজেদের সেবায়’ নিয়োজিত রয়েছে বলে ...

মেয়র পদের প্রার্থী হতে আওয়ামী লীগের লিটন ও বিএনপির বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদের প্রার্থী হতে আওয়ামী ...