Home | অর্থনীতি | ব্যবসা ও বাণিজ্য | চারদিনের বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দর

চারদিনের বন্ধ থাকবে ভোমরা স্থলবন্দর

সাতক্ষীরা প্রতিনিধি :  চারদিনের বন্ধ থাকরে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর।

শুক্রবার (২৮ ডিসেম্বর) থেকে আগামী ৩১ ডিসেম্পর পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচন ও ব্যাংক হলি ডে উপলক্ষে এই চারদিন ভোমরা স্থলবন্দরে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। আগামী ১ জানুয়ারী থেকে আবারও যথারীতি চলবে ভোমরা স্থল-বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।

তবে, পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান নাসিম জানান, জাতীয় নির্বাচন ও ব্যাংক বন্ধের কারণে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আজ শুক্রবার থেকে আগামী সোমবার পর্যন্ত ভোমরা স্থলবন্দরে সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো জানান, ২০১৯ সালের ১ জানুয়ারী মঙ্গলবার থেকে আবারও যথারীতি চলবে বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম।

ভোমরা স্থল-বন্দর শুল্ক ষ্টেশনের সহকারী পরিচালক সাগর সেন জানান, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচন ও ব্যাংক হলি ডে উপলক্ষে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ভোমরা স্থলবন্দরে সবধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে আমাদের কাছে একটি পত্র প্রেরন করেছেন। যেহেতু তারা আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখবেন সেহেতু আমাদের কিছু করার থাকেনা। তবে, আমাদের অফিস যথারীতি খোলা থাকবে এবং এ বন্দর দিয়ে পাসপোর্ট যাত্রীরা এ সময় যথারীতি যাতায়াত করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...