Home | খেলাধূলা | চাকরি ছাড়লেন টাইগারদের ফিজিও

চাকরি ছাড়লেন টাইগারদের ফিজিও

ক্রীড়া ডেস্ক : দীর্ঘদিন ধরে দলের সাথে কাজ করছেন। জাতীয় দলে কাজ করার অভিজ্ঞতা তাই ভালোই হয়েছে তার। কিন্তু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের টানে বিদায় বলছেন জাতীয় দলকেই। বলা হচ্ছিল বাংলাদেশ দলের সদ্য সাবেক ফিজিও মারিও ভিল্লাভারায়নের কথাই। আইপিএলে কাজের প্রস্তাব পেয়ে বাংলাদেশ জাতীয় দলের ফিজিও’র পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি চেয়েছেন তিনি।

শ্রীলঙ্কার এই ফিজিও বিগত কয়েক বছর বাংলাদেশের সাথে কাজ করেছেন। তবে এবার যুক্ত হচ্ছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। আর এজন্য বিসিবির চাকরিটি ছেড়ে দিয়েছেন তিনি।

বুধবার (২৯ জানুয়ারি) নিজের পদত্যাগপত্র বিসিবির কাছে দাখিল করেন মারিও। ২০১৪ সাল থেকে বাংলাদেশের মাথে কাজ করছেন তিনি। জানা গেছে, আইপিএলের একটি স্বনামধন্য দলের সাথে কাজ করার প্রস্তাব পেয়েছেন এই অভিজ্ঞ ট্রেনার।

খেলোয়াড়ি জীবনে শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেটের জার্সি গায়ে চাপিয়েছেন মারিও। প্রথম শ্রেণির ক্রিকেটে খেলেছেন ১১৬টি ম্যাচ, এছাড়া ৫৮ টি লিস্ট ‘এ’ ক্যাটাগরির ম্যাচ খেলার অভিজ্ঞতাও রয়েছে তার। টেস্ট বা ওয়ানডে দলে খেলা হয়ে ওঠেনি, তবে খেলেছেন কমনওয়েলথ গেমসে। খেলোয়াড়ি জীবন থেকে অবসর নেওয়ার পর হয়ে ওঠেন ট্রেনার।

চলতি মাসেই বাংলাদেশ দল টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে গিয়েছিল, তবে মারিও দলের সঙ্গে এই সফরে যাননি। তার না যাওয়ার কারণ তখন পরিস্কারভাবে জানা গেলেও এখন অনুমান করা হচ্ছে, বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন বলেই পাকিস্তান সফরের প্রথম দফায় কাজ করেননি মারিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিলবাওকে হারিয়ে সুপার কাপ জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের রিয়াদে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে ...

না.গঞ্জে উন্নয়নবিমুখ রাজনীতির ভরাডুবি হয়েছে: কাদের

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ...