Home | বিনোদন | টালিগঞ্জের খবর | ‘চলচ্চিত্র সার্কাস’ ছবির প্রচারে গিয়ে বেডরুম এর স্মৃতিচারণ পাওলির

‘চলচ্চিত্র সার্কাস’ ছবির প্রচারে গিয়ে বেডরুম এর স্মৃতিচারণ পাওলির

বিনোদন ডেস্ক : বেডরুম। শব্দটার ভেতরে কেমন একটা রোমান্স রোমান্স গন্ধ পাওয়া যায় তাই না? পাওলি দামও রোমান্স করেছেন। তবে বেডে নয়, ছবিতে। আর ‘বেডরুম’ও তার অভিনীত একটা ছবিরই নাম। কলকাতার পরিচালক মৈনাকের সঙ্গে পাওলির প্রথম কাজ শুরু হয়েছিল এই ‘বেডরুম’ ছবির মাধ্যমেই। পরিচালকের সঙ্গে নিজের নতুন ছবির প্রচারে গিয়ে সেই স্মৃতিচারণই করেছেন নায়িকা।

পাওলির নতুন ছবির নাম ‘চলচ্চিত্র সার্কাস’। পরিচালক মৈনাকের সঙ্গে এটি পাওলির তৃতীয় ছবি। আসছে পুজোয় মুক্তি পাবে মৈনাক-পাওলি জুটির তৃতীয় ছবি ‘চলচ্চিত্র সার্কাস’। ছবিতে পাওলি এক জন সহকারী পরিচালকের চরিত্রে অভিনয় করেছেন।

ছবি প্রসঙ্গে পাওলি বলেন, ‘নাম থেকেই বোঝা যাচ্ছে ছবিটি ডার্ক কমেডির। একটা ছবি তৈরি করতে বাস্তবে যে চরিত্রদের প্রয়োজন হয়, ‘চলচ্চিত্র সার্কাসে’ তার সবকিছুই রেখেছেন পরিচালক। তাছাড়া মৈনাকের সঙ্গে কাজ করতে সব সময়ই ভাল লাগে।’

এবারের পুজোতে একসঙ্গে অনেকগুলো ছবি মুক্তি পাচ্ছে। দর্শকদের সবগুলো ছবি দেখারই অনুরোধ জানিয়েছেন পাওলি। তবে নিজের নতুন ছবি ‘চলচ্চিত্র সার্কাস’ একটু বেশি করে দেখার অনুরোধ জানান বলিউড ও টালিউডের এ সাহসী অভিনেত্রী।

বাঙালি অভিনেত্রী পাওলি দামের শৈশব ও কৈশোর কেটেছে পুরানো কলকাতার বৌবাজার নামক স্থানে। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে স্নাতোকোত্তর ডিগ্রী অর্জন করেন তিনি।অভিনয়ে পদার্পন করেন কৈশোরেই। প্রথম দিকে তেমন সাড়া ফেলতে না পারলেও জীবনের এক নতুন মোড় আসে সমরেশ মজুমদারের উপন্যাস ‘কালবেলা’ নিয়ে নির্মিত চলচ্চিত্রে নায়িকা মাধবীলতার ভুমিকায় অভিনয়ের পর। ‘কালবেলা’ ছবিটি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয়। এরপর তিনি একাধিক ছবিতে নানা চরিত্রে অভিনয় করেন। এগুলির মধ্যে শরদিন্দু বন্দ্যোপাধ্যায় রচিত গোয়েন্দা চরিত্র ব্যোমকেশ বক্সীর স্ত্রী সত্যবতীর চরিত্রে পাওলি দামের অভিনয় উল্লেখযোগ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা ডেভিড সিলভার

ক্রীড়া ডেস্ক : আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিলেন স্পেনের অ্যাটাকিং মিডফিল্ডার ...

সালমান-শাবনূর জুটিই বাংলা চলচ্চিত্রের ইতিহাসে সেরা:মৌসুমী

বিনোদন ডেস্ক : শিরোনামের লাইনটি গালগল্প বা মনগড়া কোনো মন্তব্য নয়। জনপ্রিয় ...