Home | বিনোদন | ঢালিউড | চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচিত কমিটির শপথ শুক্রবার

চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচিত কমিটির শপথ শুক্রবার

বিনোদন ডেস্ক:  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচিত কমিটির শপথ হবে ১২ মে শুক্রবার। বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে শপথ গ্রহণ পর্ব অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে। শুক্রবার এই শপথ পাঠ করানো হবে।

এবারের নির্বাচনে ২১টি পদের বিপরীতে নির্বাচনে ৫৭ জন প্রার্থী নিয়ে তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে ওমর সানী-অমিত হাসান প্যানেল থেকে জয়ী হয়েছেন সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ কমল আর কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে জেসমিন, ফেরদৌস, মৌসুমীসহ মোট পাঁচজন।

অন্যদিকে, ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল থেকে শুধু কার্যনির্বাহী পরিষদের সদস্য পদে নাসরিন জয়লাভ করেন। বাকি সব কটি পদেই জয়লাভ করেছে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ৬২৪ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৫৫৮ জন। চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে এই প্রথমবার এত বেশিসংখ্যক ভোটার ভোট দিয়ে তাদের নেতৃত্ব বাছাই করতে রায় দিয়েছেন।

নতুন কমিটির সদস্যরা হলেন- সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি রিয়াজ ও নাদের খান, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, আন্তর্জাতিক-বিষয়ক সম্পাদক মামনুন ইমন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য অঞ্জনা, পপি, পূর্ণিমা, ফেরদৌস, মৌসুমী, আলীরাজ, সাইমন সাদিক, জেসমিন, নাসরিন, রোজিনা ও নানা শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রীর সঙ্গে চন্দ্রিকা কুমারাতুঙ্গার সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সফররত শ্রীলঙ্কার সাবেক ...

শুরুতেই রনকিকে ফেরালেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:  বল হাতে দারুণ ছন্দেই আছেন মোস্তাফিজুর রহমান। ত্রিদেশীয় সিরিজের শেষ ...