Home | ফটো সংবাদ | চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন তিশমা

চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন তিশমা

tishma singer tishmaবিনোদন ডেস্ক : অনেক দিন পর চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় পপশিল্পী তিশমা। প্রায় একই সময়ে তিনটি ছবিতে কণ্ঠ দিয়েছেন তিনি। এগুলো হলো স্বপন আহমেদের ‘পরবাসিনী’, মোস্তাফিজুর রহমান মানিকের ‘ইটিস পিটিশ প্রেম’ এবং ‘লাইফ পার্টনার’।

এ প্রসঙ্গে তিশমা বলেন, ‘আমি খুব বেশি প্লেব্যাক করি না। গত ঈদের আগে এ ছবিগুলোতে গান করার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। তবে বিষয়টি কাউকে জানানো হয়নি। সম্প্রতি গানগুলোতে কণ্ঠ দিয়েছি। সবকটি গানই বেশ সুন্দর হয়েছে। এর মধ্যে একটি ছাড়া বাকি দুটো গানই আমার একক কণ্ঠে গাওয়া। ‘ইটিস পিটিশ প্রেম’ ছবিতে তিশমার সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সংগীত পরিচালক জেকে। এ ছাড়া তিনি কবির বকুলের লেখা ও মেহেদীর সুর-সংগীতে ‘লাইফ পার্টনার’ এবং জনি হকের লেখা ও আক্সের সুর-সঙ্গীতে ‘পরবাসিনী’ ছবির গানে কণ্ঠ দিয়েছেন।

এদিকে চলচ্চিত্রের গানের পাশাপাশি একসঙ্গে তিনটি অ্যালবামের কাজ নিয়েও ব্যস্ত আছেন তিশমা। এর মধ্যে একটি অ্যালবামের পুরোটাই তিনি রক মিউজিক দিয়ে সাজিয়েছেন। এর নাম রেখেছেন ‘রকস্টার’ দ্বিতীয়টি সাজানো হচ্ছে সফট, মেলোডি ও শাস্ত্রীয় ধারার গান দিয়ে। তবে এর নাম এখনো চূড়ান্ত হয়নি। অন্যদিকে তৃতীয় অ্যালবামটি হচ্ছে ২০১১ সালে প্রকাশিত তিশমার ‘এক্সপেরিমেন্ট’ অ্যালবামের দ্বিতীয় ভার্সন। সব অ্যালবামের কাজ প্রায় শেষ পর্যায়ে। এদিকে ডকুমেন্টারি ধারার একটি বিশেষ অ্যালবামের কাজও প্রায় শেষ করেছেন তিশমা। এর নাম রেখেছেন ‘দ্য রক প্রিন্সেস-এক্সপোজড। এতে থাকছে তিশমার গান-বাজনা ও লাইফ স্টাইলের ওপর ধারণকৃত ভিডিওচিত্র। এ ছাড়া অ্যালবামে পাঁচটি মিউজিক ভিডিও রাখা হয়েছে। এ গানগুলোর সুর-সংগীত করেছেন তিশমা নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মা তখনই হবো যখন ঈশ্বর চাইবেন :প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক: বিয়ের পর থেকে যেকোনো সাক্ষাৎকার বা অনুষ্ঠানে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে ...

পাকিস্তানের বিপক্ষে ১২ রানে জিতেছে স্বাগতিক ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক : উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলারের ৫৫ বলে অপরাজিত ১১০ রানের বিধ্বংসী ...