Home | বিনোদন | ঢালিউড | চম্পা চলচ্চিত্রের পাশাপাশি অভিনয় করছেন টিভি নাটকেও

চম্পা চলচ্চিত্রের পাশাপাশি অভিনয় করছেন টিভি নাটকেও

বিনোদন ডেস্ক: আশির দশকে শিবলী সাদিকের ‘তিনকন্যা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসেছিলেন নায়িকা চম্পা। তার পরের ইতিহাস সকলেরই জানা। খুব শিগগিরই তিনি বাংলা চলচ্চিত্রের সুপারহিট নায়িকাদের একজন হয়ে ওঠেন। চম্পার সঙ্গে নায়ক ইলিয়াছ কাঞ্চন ও প্রয়াত মান্নার জুটি ছিল দর্শক নন্দিত। একশটিরও বেশি ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন তিনি।

এক সময়ের সুপারহিট নায়িকা চম্পার বয়স এখন ৫৩। নায়িকা হিসেবে এখন আর তাকে রূপালী পর্দায় দেখা যায় না। তাই বলে ব্যস্ততা কিন্তু কমে যায়নি। তিন যুগেরও বেশি সময় ধরে অভিনয়ের সঙ্গেই লেগে রয়েছেন। চলচ্চিত্রের পাশাপাশি অভিনয় করছেন টিভি নাটকেও। এছাড়া বিভিন্ন শো-তেও দেখা দেন মাঝে মাঝে।

সম্প্রতি চম্পা শেষ করেছেন ‘পদ্মপূরাণ’ নামের একটি ছবির কাজ। নদীর পাড়ের মানুষের জীবনযাত্রা নিয়ে ছবিটি নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন রাশিদ পলাশ। এই ছবিতে চম্পাকে একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে। এছাড়া রয়েছেন অভিনেত্রী শম্পা রেজা। তাকে দেখা যাবে একটি হিজড়া দলের প্রধানের চরিত্রে।

সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে চম্পা জানালেন, বেশ কিছুদিন আগে ‘নকশী কাঁথার মাঠ’ নামের একটি ছবির কাজও তিনি শেষ করেছেন। পল্লীকবি জসিমউদ্দীনের অমর সৃষ্টি ‘নকশী কাঁথার মাঠ’ অবলম্বনে এটি নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন হোসেন। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিতে চম্পা অভিনয় করেছেন সাজুর মায়ের চরিত্রে।

এদিকে কলকাতার পরিচালক রাজ চক্রবর্তীর ‘প্রেম আমার টু’ এবং ইদ্রিস হায়দারের ‘নীল ফড়িং’ ছবিতেও রয়েছেন নায়িকা চম্পা। দুটি ছবির শুটিংই চলমান। এদের মধ্যে ‘প্রেম আমার টু’ নির্মিত হচ্ছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনের যৌথ প্রয়োজনায়। ছবির নায়ক-নায়িকা বাংলাদেশের পূজা চেরি ও কলকাতার আদৃত।

এছাড়া আসছে ঈদে বিভিন্ন চ্যানেলের সেলিব্রেটি শো-তেও অভিনেত্রী চম্পার দেখা মিলবে। সেগুলোর মধ্যে এনটিভিতে প্রচারিত ‘মা আমার মা’ অনুষ্ঠানটিতে প্রথমবারের মতো মেয়ে এশা আহমেদকে সঙ্গে নিয়ে হাজির হবেন চম্পা। এই অনুষ্ঠানটির উপস্থাপক অভিনেত্রী শম্পা রেজা। এটিএন বাংলায় প্রচারিত একটি রান্নার অনুষ্ঠানেও দেখা যাবে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর হত্যায় আওয়ামী লীগের লোকরাই জড়িত:মির্জা ফখরুল

স্টাফ রির্পোটার : বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর ...

জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলের’ আমিরসহ চারজন আটক

স্টাফ রির্পোটার : রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে র‌্যাব-৩, ...