Home | খেলাধূলা | চট্টলাবাসীকে লিগ শিরোপা দিতে না পারায় হতাশ মামুনুল

চট্টলাবাসীকে লিগ শিরোপা দিতে না পারায় হতাশ মামুনুল

স্পোর্টস ডেস্ক:  সবক’টি ট্রফি জয়ের লক্ষ্য নিয়েই এবার শক্তিশালী দল গঠন করেছিল চট্টগ্রাম আবাহনী। শুরুটা হয়েছিল প্রত্যাশার মতোই। মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপের শিরোপা চট্টগ্রামে উড়িয়ে নিয়ে যান মামুনুলরা। কিন্তু পরের দুটিতে ব্যর্থ তারা।

ফেডারেশন কাপের গ্রুপ পর্ব থেকে বিদায় এবং প্রিমিয়ার লিগে রানার্সআপ। সবচেয়ে মর্যাদার প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো রানার্সআপ হয়েও স্বাভাবিকভাবে তৃপ্ত নন খেলোয়াড়রা। দলের অধিনায়ক মামুনুল ইসলাম হতাশ চট্টলাবাসীকে লিগ শিরোপা উপহার দিতে না পারায়।

রানার্সআপ ট্রফি গ্রহণের পর মামুনুল ইসলাম বলেন, ‘আমরা চট্টগ্রাম আবাহনীতে এসেছিলাম প্রিমিয়ার লিগের ট্রফি দিতে। তাতে ঢাকার বাইরের দলগুলো আরও উৎসাহিত হতো। চট্টগ্রামবাসীও অনেক খুশি হতো। এটা একটা ইতিহাস হতো প্রথম লিগ ট্রফি ঢাকার বাইরে যাওয়ার। কিন্তু পারলাম না। চ্যাম্পিয়ন হতে পারলে আরো খুশি হতাম। তবে আমরা শেষ পর্যন্ত ফাইট করেছি। লিগ খুব জমজমাট হয়েছে।’

কিন্তু তিনটি ট্রফির একটি স্বাধীনতা কাপ তো জিতেছেন। তাতে খুশি না? ‘না। আসলে সবার নজর থাকে লিগের দিকে। এটা জিতলে ভালো হতো। শেষ দিকে আমাদের কিছু ভুলভ্রান্তি ছিল। এখানে ঐহিত্যবাহী মোহামেডান, আবাহনীর সঙ্গে নতুন শেখ রাসেল আছে। এদের সঙ্গে ফাইট দিয়ে লিগ জিতলে সেটা হতো বেশি আনন্দের’-বলেন মামুনুল।

শেষ দিকে আবাহনীর একটি ম্যাচ নিয়ে কিছু প্রশ্ন উঠেছে। এ বিষয়ে আপনার মন্তব্য কি? ‘আমি ওই বিষয়ে কিছু বলতে চাইনা। কারণ লিগের ট্রফি দেয়া হয়ে গেছে। আমি যেটা বলবো-খেলোয়াড়রা দীর্ঘ লিগ শেষ করেছি সুন্দরভাবে। দুই আবাহনীর মধ্যেই ফাইট হয়েছে। যারা ৩ নম্বরে যারা তাদের পয়েন্টে অনেক পিছিয়ে’-বলেছেন চট্টগ্রাম আবাহনীর অধিনায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মঙ্গলবার নয়, মোস্তাফিজ দেশে আসছেন ৩ মে

স্পোর্টস ডেস্ক:  ভারতীয় মিডিয়ায় গত দু’দিন বেশ গুঞ্জন। গুরুত্বসহকারে সংবাদ চাপিয়েছে, আইসিসি ...

ব্যবসায়ীদের জন্য নতুন ভ্যাট আইন মাচ বেটার : সালমান

স্টাফ রিপোর্টার :  বড় ব্যবসায়ীদের জন্য নতুন ভ্যাট আইন আগের ভ্যাট আইনের চেয়ে ...