ব্রেকিং নিউজ
Home | বিবিধ | শোক সংবাদ | চট্টগ্রামের সাতকানিয়ার শিক্ষানুরাগী আলহাজ্ব ছিদ্দিকুর রহমানের ইন্তেকাল

চট্টগ্রামের সাতকানিয়ার শিক্ষানুরাগী আলহাজ্ব ছিদ্দিকুর রহমানের ইন্তেকাল

শিক্ষানুরাগী আলহাজ্ব ছিদ্দিকুর রহমান

শিক্ষানুরাগী আলহাজ্ব ছিদ্দিকুর রহমান

নেওয়াজ হোছাইন নিষাদ, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক শিক্ষানুরাগী আলহাজ্ব ছিদ্দিকুর রহমান ২৫ ফেব্র“য়ারী মঙ্গলবার সকালে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য ছাত্র-ছাত্রী ও গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন যাবত তিনি প্যারালাইসিস ও ক্যান্সার রোগে ভূগছিলেন। একইদিন বিকাল ৫টায় কেঁওচিয়া ইউনিয়নের দক্ষিণ জনার কেঁওচিয়া স্থানীয় শামসিকদার পাড়া জামে মসজিদ মাঠে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি উপজেলার চরতি ইউনিয়নের মৃত বদরুছ মেহেরের পুত্র।
জানা যায়, ১৯৬৮ সালে তিনি উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। পরবর্তীতে সু-দীর্ঘকাল দক্ষতার সাথে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে অবসর গ্রহণ করেন।
শোক প্রকাশ : প্রবীণ শিক্ষক আলহাজ্ব ছিদ্দিকুর রহমানের মৃত্যুতে সাতকানিয়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে সুকান্ত বিকাশ ধর, জাহাঙ্গীর আলম, শহিদুল ইসলাম বাবর, ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের বর্তমান সভাপতি নেজাম উদ্দিন, সাবেক সভাপতি নাছির উদ্দীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন গুহ, বান্দরবান ডনবস্কো উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমিনুল হক গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালমনিরহাটের বিএনপি নেতা হালিম আর নেই

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক সাবেক যুব নেতা আব্দুল হালিম ...

টাঙ্গাইলে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাপস কান্তি ভৌমিক আর নেই

টাঙ্গাইল প্রতিনিধি : শেখ হাসিনা মেডিকেল কলেজের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় ...