Home | আন্তর্জাতিক | চট্টগ্রামরে লোহাগাড়ায় দোকানদার খুনরে ঘটনায় আটক ৩

চট্টগ্রামরে লোহাগাড়ায় দোকানদার খুনরে ঘটনায় আটক ৩

মারুফ খান, লোহাগাড়া, চট্টগ্রাম প্রতিনিধি, ৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম ঃ চট্টগ্রামের লোহাগাড়ায় দোকানদার খুনের ঘটনায় ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন যথাক্রমে মিটন মল্লিক (২২), সুধীর মল্লিক (৫০) ও লুকন মল্লিক (৩০)। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। তারা ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে থানা পুলিশ সূত্রে প্রকাশ।
জানা যায়, পাওনা টাকা চাইতে গিয়ে উপজেলার পদুয়া মল্লিক পাড়ার গ্রামীণ ব্যাংক এলাকায় একজন দোকানদার প্রতিপক্ষের হাতে গত ৩ মার্চ খুন হয়েছেন। নিহতের নাম মোঃ সাহাব উদ্দিন (২২)। তিনি পদুয়া আঁধার মানিক এলাকার আশরাফ উদ্দিন প্রকাশ আশু মেস্ত্রীর পুত্র। গত ৬ মার্চ নিহতের পিতা বাদী হয়ে ৪ জনকে আসামী করে লোহাগাড়া থানা মামলা রুজু করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নিহত সাহাব উদ্দিন মল্লিক পাড়ায় একটি ফার্নিচার ও চা দোকানের মালিক। অভিযুক্তরা প্রায় সময় তার দোকানে চা পান করতে আসতেন। সাহাব উদ্দিন তাদের কাছ থেকে ৪শ টাকা পাওনা হয়। পাওনা টাকা চাইতে গিয়ে গত ৩ মার্চ অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে সাহাব উদ্দিনকে লাঠি দিয়ে আক্রমণ করে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ৪ মার্চ তিনি মারা যান। ময়নাতদন্ত শেষে গত ৫ মার্চ তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

x

Check Also

অবশেষে পর্তুগালের লিসবনে মোহাম্মদ হান্নানের জানাজা ও দাফন সম্পন্ন

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের কেরানীগঞ্জের মোহাম্মদ হান্নানের ...

পর্তুগাল মাল্টি কালচারাল একাডেমি’র হলরুমে বর্নিল আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান,পর্তুগালঃ পর্তুগালের লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকা রুয়া ...