ব্রেকিং নিউজ
Home | জাতীয় | ঘুষ কেলেঙ্কারিতে বাছিরকে ধরতে দুদকের অভিযান

ঘুষ কেলেঙ্কারিতে বাছিরকে ধরতে দুদকের অভিযান

স্টাফ রির্পোটার : ডিআইজি মিজানের কাছ থেকে ৪০ লাখ টাকা ঘুষ নেওয়া মামলার আসামি দুর্নীতি দমন কমিশনের (দুদক) বরখাস্তকৃত পরিচালক খন্দকার এনামুল বাছিরকে ধরতে তার বাসায় অভিযান চালানো হয়েছে। তবে সেখানে তাকে পাওয়া যায়নি।

গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর শাজানপুরের দুটি বাসায় বাছিরের সন্ধানে দুদক এ অভিযান চালায়। বাছিরের পরিবারের সদস্যরা ও তার আইনজীবী দুদক অভিযানের তথ্য নিশ্চিত করেছেন।

আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন জানান, শাজাহানপুরে বাছিরের নিজের বাসায় ও তার বোনের বাসায় অভিযান চালানো হয়েছে। তিনি জানান, বাছির অসুস্থ। তিনি চিকিৎসাধীন আছেন। তবে কোথায় তার চিকিৎসা চলছে তা বলতে পারেননি কামাল হোসেন।

ডিআইজি মিজানের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে ১৬ জুলাই বিকালে বাছিরের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলায় মিজানকেও আসামি করা হয়েছে।

এদিকে, বুধবার দুদকে হাজির হওয়ার কথা ছিল বাছিরের। গত রোববার নোটিশ পাঠিয়ে বুধবার তাকে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদের সামনে হাজির হওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু হাজির হননি তিনি।

দুদকের এক কর্মকর্তা জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিন দফায় নোটিশ পাঠানো হলেও একবারও হাজির হননি বাছির। এরই মধ্যে তার বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্তের প্রয়োজনেই এখন তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হবে। সম্ভাব্য কোথায় পালিয়ে থাকতে পারেন বাছির তা নিশ্চিত হওয়ার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...

মামলায় শিশুদের আসামি করা শিশু আইন ও মানবাধিকারের চরম লঙ্ঘন

স্টাফ রির্পোটার : এ বছরের গোড়ার দিকের কথা। ঢাকার একটি আদালতে মায়ের ...