ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ঘাতকদের নেত্রী খালেদা জিয়া : নাসিম

ঘাতকদের নেত্রী খালেদা জিয়া : নাসিম

mohammad nasimসিরাজগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, “খালেদা জিয়াই এখন ৭১’র ঘৃণিত ঘাতকদের মূল নেত্রী। তিনি মুক্তিযুদ্ধের বিরোধিতাকারী, মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত ও সাজাপ্রাপ্তদের ধারক ও বাহকে পরিণত হয়েছেন।”

বুধবার সকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে আয়োজিত এক কর্মী সমাবেশে নাসিম এ কথা বলেন।

নাসিম বলেন, “খালেদা জিয়া যুদ্ধাপরাধী জামায়াতিদের রক্ষার জন্য মাঠে নেমেছেন। তার রাজশাহীর জনসভায় এসব ঘাতকের মুক্তির দাবি করে প্রকারান্তরে মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার প্রতি অসম্মান প্রদর্শন করা হয়েছে।”

তিনি বলেন, “যুদ্ধাপরাধের দায়ে অভিযুক্ত জামায়াতিরাই এখন তাকে পরিচালিত করছে। হেফাজতিদের অনৈতিক সহায়তায় তিনি ৫ মে দেশে লঙ্কাকাণ্ড ঘটাতে চেয়েছিলেন।”

নাসিম বলেন, “জনগণকে আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যা প্রচারণায় বিভ্রান্ত করে বিএনপি-জামায়াত জোট ২০০১ সনে ক্ষমতা দখলের পর যে হত্যা, ধর্ষণ, লুণ্ঠন, সংখ্যালঘু নির্যাতনসহ অনাচার করেছে তা ৭১-এর হানাদার বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে।”

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় আরো বক্তব্য দেন- রেফাজ উদ্দিন আহমেদ, খলিলুর রহমান, মোজাম্মেল হক সরকার বকুল, গোলাম মোস্তফা তালুকদার মধু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...