Home | বিবিধ | আইন অপরাধ | গৌরনদী থেকে অপহৃত দু’পরীক্ষার্থীকে খুলনায় উদ্ধার

গৌরনদী থেকে অপহৃত দু’পরীক্ষার্থীকে খুলনায় উদ্ধার

barisal(1)অপূর্ব লাল সরকার, গৌরনদী (বরিশাল) থেকে : বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের মহিষা গ্রামের অপহৃত দুই এইচএসসি পরীক্ষার্থীকে বৃহস্পতিবার দুপুরে খুলনার দৌলতপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। থানার চৌকস ওসি মো. আবুল কালাম বিভিন্ন মাধ্যমে খুলনার দৌলতপুর থানা পুলিশের সহায়তায় অপহৃতাদের উদ্ধার করতে সক্ষম হলেও অপহরণকারীরা পালিয়ে যায়।
ওসি মো. আবুল কালাম জানান, বিভিন্ন মাধ্যমে অপহৃতাদের অবস্থান নিশ্চিত করে খুলনার দৌলতপুর থানা পুলিশের সহযোগিতায় চেকপোস্ট বসিয়ে অপহৃতদের উদ্ধার করা হলেও অপহরণকারীরা পালিয়ে যায়। বৃহস্পতিবার বিকেলে অপহৃত বাবুগঞ্জ উপজেলার আগরপুর ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ও গৌরনদীর মহিষা গ্রামের কাজী আখতারুজ্জামানের পুত্র শাহরিয়ার অনিক ও পার্শ্ববর্তী বাড়ির শহীদ খানের পুত্র সহপাঠী সোহাগ খান গৌরনদী থানা কম্পাউন্ডে বসে সাংবাদিকদের জানান, দৌলতপুর এলাকায় পুলিশের চেকপোস্টের অদূরে তাদের ফেলে রেখে অপহরণকারীরা গাড়ি নিয়ে পালিয়ে যায়।
উল্লে¬খ্য, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি থেকে দু’বন্ধু ঘুরতে বের হয়ে সাঁকোকাঠী মিশুক স্ট্যান্ডে বসে অপহৃত হয়। একটি পিকআপ ভ্যানে তাদের অপহরণ করে নেয়া হয়। ওইদিন রাতে অনিক তার সাথে থাকা মোবাইলে ফোনে বিষয়টি তার মায়ের কাছে জানানোর পর অপহরণকারীরা তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তা বন্ধ করে দেয়। এঘটনায় বুধবার থানায় একটি সাধারণ ডায়েরী করার পর পুলিশ বিভিন্ন মাধ্যমে উদ্ধার অভিযান শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নুসরাত হত্যা : ২৭ মের মধ্যে তদন্ত প্রতিবেদন দেবে পিবিআই

ডেস্ক রিপোর্ট : ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসির বিরুদ্ধে মাদরাসাছাত্রী নুসরাতের জবানবন্দি বে-আইনিভাবে সামাজিক ...

ফকিরহাট ৩৯৪ বোতল ফেন্সিডিল সহ আটক ২

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে র‌্যাব-৬ এর বিশেষ এক অভিযানে ৩৯৪ বোতল ...