ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | গৌরনদীতে ১৬ বিএনপি নেতার অন্তর্বর্তীকালীন জামিন লাভ

গৌরনদীতে ১৬ বিএনপি নেতার অন্তর্বর্তীকালীন জামিন লাভ

barisal mapমোঃ বদারুজ্জামান খান সবুজ, গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশালের গৌরনদী উপজেলার ১৬ জন বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতার বিরুদ্ধে দায়ের করা মামলায় অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন সুপ্রীমকোর্টের হাইকোট ডিভিশন বেঞ্চ। বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও মো. খসরুজ্জামানের সমন্ময়ে ডিভিশন বেঞ্চে মঙ্গলবার দুপুরে আগামী ছয় সপ্তাহের জন্য গৌরনদীর ১৬ জন বিএনপির নেতাদের অন্তবর্তীকালীন জামিনের রায় ঘোষণা করেন।
জামিনপ্রাপ্ত উলে¬খযোগ্য হচ্ছেন-গৌরনদী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা উত্তর যুবদলের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা বদিউজ্জামান মিন্টুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৬ জন নেতাকর্মী।
আসামীপক্ষের আইনজীবিদের মধ্যে জামিন শুনানী উপস্থাপন করেন সাবেক স্পীকার ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, বিএনপি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সচিব ও সুপ্রিমকোর্ট বারের সম্পাদক ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন এমপি, সুপ্রিমকোর্ট বারের সাবেক সভাপতি সিনিয়র আইনজীবি এ্যাড. জয়নাল আবেদীন, বিশিষ্ট আইনজীবী এ্যাড. সরদার আব্দুর রহমান ও জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ সুপ্রিমকোর্টের সহ সম্পাদক এ্যাড. গাজী কামরুল ইসলাম সজল ও সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাড. এমএল বেপারী। উল্লে¬খ্য, দলীয় অভ্যন্তরীন বিরোধের জের ধরে হামলা-পাল্টা হামলার ঘটনায় গৌরনদী উপজেলা যুবদলের একাংশের আহবায়ক মাসুদ হাসান মিঠু বাদি হয়ে বদিউজ্জামান মিন্টুসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৬জন নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...