ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | গোবিন্দগঞ্জে অস্ত্র ও গুলিসহ আটক ১

গোবিন্দগঞ্জে অস্ত্র ও গুলিসহ আটক ১

গাইবান্ধা প্রতিনিধি : জেলার গোবিন্দগঞ্জের অপরাধ জগতের গডফাদার রাকিব হোসেন ওরফে চেংটুকে (৩০) আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাতে গোবিন্দগঞ্জ পৌর এলাকার পান্থাপাড়া হাইস্কুল মোড় থেকে তাকে আটক করা হয়। তিনি পশ্চিম পান্থাপাড়া গ্রামের আব্দুল হকের ছেলে।
পুলিশ জানায়, দীর্ঘদিন থেকে রাকিব ওরফে চেংটুকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছিল। কিন্তু তাকে ধরা সম্ভব হয়নি। গোপন খবরে অভিযান চালিয়ে পান্থাপাড়া হাইস্কুল মোড় থেকে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে একটি আমেরিকার তৈরি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগাজিন, ৩০ পিস ইয়াবা ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গাইবান্ধা জেলা পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ বলেন, ‘আটককৃত রাকিব ওরফে চেংটু মাদক ও অস্ত্র কেনাবেচাসহ চোরাচালানের সিন্ডিকেটের সাথে সরাসরি জড়িত। তাকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে ওই সিন্ডিকেটের গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।’
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবর রহমান বলেন, ‘চেংটু গোবিন্দগঞ্জে অপরাধ জগতের গডফাদার। তাকে দীর্ঘদিন থেকে ধরার চেষ্টা চলছিল। মঙ্গলবার রাতেও সে পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালানোর চেষ্টা করে। এসময় পুলিশও গুলি চালাতে প্রস্তুত হয়। পরে তাকে ধাওয়া করে আটক করা হয়।’
রাকিব ওরফে চেংটু অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদক, চোরাচালানসহ অন্যান্য অপরাধের সাথে জড়িত থাকায় তার বিরুদ্ধে থানায় পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারে হয়রানীর হাসপাতালগুলো র‌্যাবে ঝটিকা অভিযান

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ১১ নভেম্বর : হয়রানীর হাসপাতাল হিসেবে খ্যাতি পেয়েছে ...

আদিতমারীতে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় ১ জন আটক

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি ঃলালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৩য় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের ...