Home | বিবিধ | আইন অপরাধ | গোপালগঞ্জে ব্যবসায়ী হত্যা : স্ত্রী-শ্বশুর আটক

গোপালগঞ্জে ব্যবসায়ী হত্যা : স্ত্রী-শ্বশুর আটক

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে আরিফ কাজী (৪০) নামে এক ব্যবসায়ীকে হত্যার অভিযোগে স্ত্রী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ। সোমবার (০৫ নভেম্বর) সকালে পুলিশ জেলার কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া বাজার এলাকায় নিজ বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত আরিফ কাজী গোপালগঞ্জ শহরের গেটপাড়া এলাকার মজিবর কাজীর ছেলে। সে দীর্ঘ দিন ধরে বাবার বাড়ি ছেড়ে কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া বাজার এলাকায় শ্বশুর বাড়ি এলাকায় বাড়ি বানিয়ে স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন। তিনি গরু-ছাগলের ফার্ম করে ব্যবসা করতেন।

সহকারী পুলিশ সুপার (কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেল) হোসাইন মোহাম্মদ রায়হান ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো: আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো: আজিজুর রহমান জানান, রোববার রাতে যে কোনো সময় আরিফ কাজীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী ফারজানা ইসলাম কেয়া (৩০) ও শ্বশুর এবাদুল ইসলাম (৫৬) কে আটক করা হয়েছে। তবে হত্যার বিষয়ে এখনই সব কিছু বলা যাচ্ছে না।

তবে নিহতের স্ত্রী দাবি করেছেন তার স্বামী গভীর রাতে আহত ও অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে আসেন। সকাল ৬টার দিকে তিনি মারা যান বলে জানান।

তিনি আরো জানান, গত ৮ বছর আগে তাদের বিয়ে হয়। আরিফ মাদকাসক্ত ছিল। যার কারণে বিয়ের পর থেকে তাদের মধ্যে সম্পর্ক ভাল ছিল না।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে নিজ বাসা ...

ঠাকুরগাও-৩ : আ’লীগে-৭ বিএনপিতে-৫ একক জাপা ওয়ার্কাস, স্বতন্ত্র ২

মোঃ আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাও) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এলাকায় ...