ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গোপালগঞ্জে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু
dav

গোপালগঞ্জে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে তিন দিন ব্যাপি চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়েছে। উন্নয়নের অভিযাত্রায় বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে দেশের মানুষকে সরকারের সাফল্য সম্পর্কে অবহিত করার প্রয়াসে এ উন্নয়ন মেলার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

গৃহায়ন ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার র‌্যালীর নেতৃত্ব দেন। র‌্যালিিট শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরপার্কের মেলা ভেন্যুতে এসে শেষ হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকুসহ জেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ র‌্যালীতে অংশ নেন।

পরে স্থানীয় পৌর পার্কে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত সচিব মো: শহীদ উল্লা খন্দকার। আগামী ৬ অক্টোবর পর্যন্ত এ মেলা চলবে। মেলায় ৭৮টি স্টল থেকে সরকারের সাফল্য তুলে ধরা হবে।

এছাড়া শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, রিয়েলিটি শো, তথ্য চিত্র প্রদর্শনী, ডকুৃমেন্টরী শো, কুইজ প্রতিযোগিতা, যাত্রাপালা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, এরআগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গোপালগঞ্জে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন হোন:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্ক না ছড়িয়ে শক্ত ও সচেতন থাকতে ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...