ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | গোপালগঞ্জে আইনজীবীদের আদালত বর্জন

গোপালগঞ্জে আইনজীবীদের আদালত বর্জন

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ কামাল হোসেনের বদলির দাবিতে আইনজীবীরা তার আদালত বর্জন করে সোমবার বেলা ১২টার দিকে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
জানাগেছে,  গত ২৬ সেপ্টেম্বর গোপালগঞ্জের চিপ জুডিশিয়াল ম্যাজিষ্টেট সৈয়দ কামাল হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আমলী আদালতের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাহিদুল ইসলামের আদালতের ক্ষমতা প্রত্যাহারের আদেশ দেন। আদেশটি সোমবার (৩০ সেপ্টেম্বর ) থেকে কার্যকর হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়।
কামাল হোসেনের আদেশটির প্রতিবাদে  আইনজীবীরা, জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন এ্যাড. আতিয়ার রহমান, আমিনুর রহমান লাভলূ, এস এম নাসির আহম্মেদ, সেলিমুজ্জামান সেলিম, তারেক মোল্লা, এনামুল হক ডাবলু  প্রমূখ।
এ সময় বক্তারা চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ কামাল হোসেনকে ঘুষখোর, দূর্নিতিবাজ আখ্যায়িত করে বলেন, সোমবার দুপুর থেকে তার আদালত বর্জন করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে কামাল হোসেনের বদলিতে আদেশ না হলে গোপালগঞ্জের সব আদালত বর্জন করা হবে। প্রয়োজনে বৃহত্তর আন্দোলন ডাক দেবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় বসতঘর-গবাদিপশু ও নগদ টাকাসহ আগুণে পুড়ে ছাই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর উপজেলায় কয়েল থেকে আগুণে বসতঘর-গবাদিপশু ও নগদ টাকাসহ ...

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পর্শে মহিলাসহ নিহত-২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় বিদ্যুৎস্পর্শে মহিলাসহ দুইজন নিহত হয়েছে। বৃহস্পতিবার ...