Home | বিনোদন | গোপনাঙ্গের সৌন্দর্য্য বাড়াতে মনোযোগী হয়ে উঠেছে কলকাতার নারীরা!

গোপনাঙ্গের সৌন্দর্য্য বাড়াতে মনোযোগী হয়ে উঠেছে কলকাতার নারীরা!

ইন্টারন্যাশনাল ডেস্ক : শুধু চোখ-ঠোঁট-গাল নয়, গোপন অঙ্গের সৌন্দর্য্য বাড়াতেও নাকি ইদানিং মনোযোগী হয়ে উঠেছে কলকাতার মধ্যবিত্ত বাঙালি নারীরা! ভিঁড় বাড়ছে কসমেটিক সার্জনদের ক্লিনিকে!

এমনই এক ক্লিনিকে সম্প্রতি অ্যাপয়েন্টমেন্ট ছিল সাতাশ বছর বয়সী এক তরুণীর। সুন্দরী-শিক্ষিতা কর্মরতা তরুণী সুন্দরী হতে যাননি। গিয়েছিলেন তাঁর ‘ভার্জিনিটি’ ফেরাতে। ‘কেন রি-ভার্জিনিটি সার্জারি করাতে চান?’ জানতে চাওয়ায় কসমেটিক সার্জন জবাব পেয়েছিলেন, ‘চার বছর ধরে বয়ফ্রেন্ডের সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্কে ছিলাম। এখন অন্য একজনের সঙ্গে বিয়ে হচ্ছে। চাই না আমার স্বামী আমার সেই জীবনযাত্রার কথা জানুক। বা আমার শরীর নিয়ে ওঁর কোনও অভিযোগ থাকুক।’

প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হওয়ার পর দ্বিতীয় বিয়ের আগে কসমেটিক সার্জনের দ্বারস্থ হয়েছিলেন বছর পঁয়ত্রিশের এক যুবক। পুরুষাঙ্গ দীর্ঘ করতে গিয়েছিলেন তিনি। তাঁর বক্তব্য ছিল, ‘আমার পুরুষাঙ্গ ছোট হওয়ায় প্রথম স্ত্রী ছেড়ে চলে গেছে। দ্বিতীয়বার বিয়ে করতে চলেছি। আবার একই অভিজ্ঞতা হোক, চাই না।’

উপরের ঘটনা দু’টি ভারতের খাস বাঙ্গালি শহর কলকাতার। আগে যারা সেক্স নিয়ে খোলাখুলি আলোচনায় নাক কুঁচকোতো, এখন সেখানকার সেই মধ্যবিত্ত বাঙালিরাই ভিড় করছেন কসমেটিক সার্জনদের ক্লিনিকে। যৌনাঙ্গকে সঙ্গীর কাছে আকর্ষণীয় করে তুলতে।

ক্লিনিকগুলোর পরিসংখ্যান তলিয়ে দেখলে দেখা যাবে, ‘ভার্জিনিটি’ ফিরিয়ে আনতে হাইমেনোপ্লাস্টি বা ভ্যাজাইনার গঠন সুন্দর করতে ভ্যাজাইনোপ্লাস্টির আবেদন গত এক দেড়-বছরে বেড়েছে বেশ কয়েকগুণ। উচ্চবিত্তরা নন, কাস্টমার মূলত মধ্য ও উচ্চমধ্যবিত্ত মহিলারাই। ঠিক কোন বয়সের মহিলারা চাইছেন এ ধরনের অস্ত্রোপচার করাতে? ‘অল্পবয়সি, কলেজ পড়ুয়া অবিবাহিতা মেয়ে তো বটেই, আজকাল মধ্যবয়স্ক মহিলা বিশেষত যাঁরা দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন এবং যাঁদের ইতোমধ্যেই একটি বা দু’টি সন্তান আছে, তাঁরা আমার কাছে আসছেন ভ্যাজাইনোপ্লাস্টি এবং হাইমেনোপ্লাস্টি করার জন্য,’ মন্তব্য শহরের নামজাদা কসমেটিক সার্জন অরিন্দম সরকারের।

সঙ্গীর কাছে নিজের আবেদন বাড়ানোর তাগিদে পিছনে নেই পুরুষরাও। ‘সোনার আংটি আবার ব্যাঁকা!’ সুলভ মা-ঠাকুমাদের চিরাচরিত আহ্লাদকে দূরে সরিয়ে রেখে এখন তাঁরাও ভিড় করছেন কসমেটিক সার্জনদের ক্লিনিকে। কসমেটিক সার্জন শৌভিক অধিকারীর কথায়, ‘সম্প্রতি একটা রিপোর্টে উঠে এসেছে, বিশ্বের বিভিন্ন দেশের পুরুষের মধ্যে ভারতীয় পুরুষদের লিঙ্গ দ্বিতীয় ক্ষুদ্রতম। আর পেনিসের সাইজের সঙ্গে সেক্সুয়াল প্লেজারের একটা ওতপ্রোত সম্পর্ক আছে। এখন আর সে যুগ নেই, যখন মহিলারা তাঁদের শরীরী চাহিদাকে অবজ্ঞা করবেন বা চেপে রাখবেন। তাই তাঁরাও নিজেদের মতামত স্পষ্ট করে জানাচ্ছেন নিজের সঙ্গীকে।’ আর তাই ‘পেনিস লেন্থনিং সার্জারি’ করানোর ঝোঁক বাড়ছে পুরুষদের মধ্যেও।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শাকিবের নবাব ছবির ফার্স্ট লুক প্রকাশ

বিনোদন ডেস্ক :  ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবির ...

তানজিন মিথিলার‘আধো আধো’

বিনোদন ডেস্ক :  নবাগত প্রতিভাবান কণ্ঠশিল্পী তানজিন মিথিলার ‘ আধো আধো’ গানটির ...