Home | বিবিধ | আইন অপরাধ | গৃহবধূকে নেশাদ্রব্য খাইয়ে দলবেঁধে ধর্ষণ!

গৃহবধূকে নেশাদ্রব্য খাইয়ে দলবেঁধে ধর্ষণ!

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে এক গৃহবধূকে (৪০) নেশাদ্রব্য খাইয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার সকালে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রোববার রাতে চরউরিয়া গ্রামের সুপারি বাগানের একটি টিনের ঘরে এ ঘটনা ঘটে।

ওই নারীর অভিযোগ, ঢাকার গুলশানের একটি অফিসে চাকরি করেন তিনি। গ্রামের বাড়ি চরউরিয়াতে। কয়েক মাস আগে স্থানীয় সিরাজ, শফিকুল, ফয়েজ ও সেলিমসহ কয়েকজন এলাকায় জমি ক্রয় করে দেবে বলে তার কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছিল। এরপর থেকে জমি বুঝিয়ে দিতে বললে তারা নানা ধরনের তালবাহানা শুরু করে। ঈদের ছুটিতে বাড়িতে আসার পর পুনরায় উল্লেখিত ব্যক্তিদের জমি বুঝিয়ে দিতে বলেন। এর সূত্র ধরে রোববার রাতে কাগজপত্র বুঝিয়ে দেবে বলে আজিজুল হকের সুপারি বাগানের টিনের ঘরে তাকে ডেকে নিয়ে যায় তারা।

আরো অভিযোগ, ওই ঘরে তার জন্য বিস্কুট ও পানি দিয়ে নাস্তার ব্যবস্থা করে অভিযুক্তরা। বিস্কুট ও পানি খাওয়ার পর অচেতন হয়ে পড়েন তিনি। পরবর্তীতে সোমবার ভোর ৪টার দিকে জ্ঞান ফেরার পর নিজের সালোয়ার ও কাপড় খোলা দেখতে পান। তার দাবি, ওই ঘরে থাকা সিরাজ, শফিকুল, ফয়েজ, সেলিম, জয়নাল, লতিফ, আজিজুল হক, সামছুল হক, মিঠু ও দুলাল তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল বাতেন জানান, গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে ভিকটিম অভিযোগ করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে বিস্তারিত জানা যাবে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঝগড়া করলে সম্পর্ক ভালো থাকে!

ডেস্ক রির্পোট : ঝগড়া হয় না এমন সম্পর্ক কি আছে? খুঁজলে হয়তো ...

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ লাখ মিটার কারেন্ট জাল জব্দ, ব্যবসায়িকে কারাদন্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্ধ করে পুড়িয়ে ...