Home | ফটো সংবাদ | গুপ্তধনের সন্ধানে মিরপুরে এলাহি কারবার

গুপ্তধনের সন্ধানে মিরপুরে এলাহি কারবার

স্টাফ রিপোর্টার : ‘গুপ্তধনের’ সন্ধানে রাজধানীর মিরপুরে একটি বাড়িতে শনিবার সকাল থেকে অভিযান চালাচ্ছে পুলিশ। মিরপুর-১০ নাম্বার সেকশনের ‘সি’ ব্লকের ১৬ নম্বর সড়কের ১৬ নম্বর বাড়িতে সকাল ১০টার দিকে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ওই অভিযান শুরু হয়।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের এসি সৈয়দ মামুন মোস্তফা জানান, মিরপুর বেনারসি পল্লীর কাছে জল্লাদখানা বধ্যভূমির পাশের ওই বাড়িটাতে ১৯৭১ সালে একটি জল্লাদখানার মতো ছিল। কয়েক দিন আগে ওই বাড়ির সেই সময়ের মালিকের একজন আত্মীয় থানায় এসে দাবি করেন, এখানে গুপ্তধন আছে। এর পর ওই বাড়ির বর্তমান মালিকের সঙ্গে কথা বলে এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়।

দুপক্ষই বাড়িতে গুপ্তধন থাকার কথা জানিয়ে জিডি করায় পুলিশ আদালত ও প্রত্নতত্ত্ব অধিদফতরকে বিষয়টি জানায়। এর পর আদালতের নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে শনিবার বাড়িটি খনন করে কথিত ওই গুপ্তধনের সন্ধান করা হচ্ছে।

 

[প্রিয় পাঠক-পাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যা,  জীবনজাপনে সঙ্গতী-অসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ ও  অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24mail@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিচারপতি এস এইচ মোঃ নুরুল হুদা জায়গীদারকে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সংবর্ধনা

সাতক্ষীরা প্রতিনিধি : বাংলাদেশ সুপ্রীম কোট, হাইকোট বিভাগের বিচারপতি এস এইচ মোঃ নুরুল ...

কুড়িগ্রামে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে কুমারীপুজা অনুষ্ঠিত

কুড়িগ্রাম প্রতিনিধি : শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শ্রী রাম কৃঞ্চ আশ্রম কুড়িগ্রামের উদ্দোগে ...