Home | বিনোদন | গায়িকা কর্ণিয়ার নায়িকা মৌমিতা মৌ

গায়িকা কর্ণিয়ার নায়িকা মৌমিতা মৌ

বিনোদন প্রতিবেদক : গান গেয়েছেন কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। তার গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। ‘উরু উরু মন’ শিরোনামের গানটির ভিডিওতে মডেল হয়েছেন চিত্রনায়িকা মৌমিতা মৌ।

ক্রোমোমিডিয়ার নির্মাণে এটির নির্দেশনা দিয়েছেন নাসিম সাহনিক। সম্প্রতি শুটিং সম্পন্ন হলো পাওয়ার ভয়েজখ্যাত শিল্পী কর্ণিয়ার গানটির গানচিত্রের শুটিং। গাজীপুরের প্রশান্তি ইকো রিসোর্টে চিত্রায়িত এ ভিডিওটিতে কোরিওগ্র্যাফি করেছেন হাবিব। কস্টিউম ডিজাইনার ও আর্ট ডিরেকশনে ছিলেন নিঝু মনি।

সজীব শাহরিয়ারের কথায় গানটির সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ। গানটির পরিবেশনায় রয়েছে সিডি ভিশন। কর্ণিয়া জানান, খুব শিগগিরই সিডি ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

তিনি বলেন, ‘চমৎকার কিছু কথা দিয়ে গানটি লেখা হয়েছে। এর সুর ও সংগীতও শ্রুতিমধুর। গানটিতে কণ্ঠ দিয়ে আরাম পেয়েছি। আশা করছি এটি শ্রোতারা পছন্দ করবেন। সেইসঙ্গে গানের ভিডিওটিও বেশ ভালো হয়েছে।’

এদিকে চিত্রনায়িকা মৌমিতা মৌ গানচিত্রটি নিয়ে বলেন, ‘বিশাল আয়োজনে মনোরোম লোকেশনে গানটির শুটিং করা হয়েছে। গানটির কথা ও সুরও ভালো। আশা করা যায়, দর্শক গানটি বেশ পছন্দ করবেন।’

নির্মাতা নাসিম সাহনিক শিগগিরই গানটি প্রকাশ হবে ইউটিউবে। দর্শক গানটি শুনে এবং এর মিউজিক ভিডিও দেখে মুগ্ধ হবেন বলে প্রত্যাশা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার : দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা থাকলেও কয়েক অঞ্চলে তাপপ্রবাহ অব্যাহত ...

লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী

ডেস্ক রিপোর্ট : লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে বলে মন্তব্য ...