ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | গান গাইলেন অভিনেতা সিদ্দিক

গান গাইলেন অভিনেতা সিদ্দিক

Siddique ‍actorবিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো গান গাইলেন এই সময়ের জনপ্রিয় নাট্যাভিনেতা সিদ্দিকুর রহমান। হাশেম রনি রচিত ও তাজু কামরুল পরিচালিত হাস্যরসাত্বক গল্পের নাটক ‘সিদ্দিক নাম্বার ওয়ান’ নাটকে নিজের চরিত্রের জন্য নিজেই গান গাইলেন সিদ্দিক।

 

এই প্রথমবারের মতো সিদ্দিক তার নিজের নামের কোনো নাটকে অভিনয় করতে যাচ্ছেন। তাই এই নাটককে ঘিরে তার প্রস্তুতিটাও এখন একটু অন্যরকম। গত ১২ সেপ্টেম্বর ঢাকার মগবাজারের বাঁশরী স্টুডিওতে সিদ্দিক তার জীবনে প্রথমবারের মতো গান গাইলেন। গানের কথা লিখেছেন নিধান আহম্মেদ, সুর করেছেন এজানুর রহমান ।

 

তার এই গানের কথা হচ্ছে ‘ স্টার আমি, গায়ক আমি, আমি মহা সিঙ্গার, তাইতো এখন সবাই মিলে শুনে আমার গান, আমি সিদ্দিক নাম্বার ওয়ান, আমি সিদ্দিক নাম্বার ওয়ান’।

 

গান রেকর্ডিং-এর সময় সিদ্দিক ছিলেন ভীষণ উচ্ছ্বসিত। জীবনে প্রথম গান গাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘কোনোদিন স্বপ্নেও ভাবিনি আমি গান গাইবো। গান গাওয়া যে কতো কঠিন তা বুঝতে পারলাম এবং সত্যিই শিল্পীদের প্রতি আমার শ্রদ্ধা আরো বেড়ে গেলো। কারণ গান হচ্ছে কঠিন সাধনার বিষয়। আমি কোনোরকম ভয়ে ভয়ে গানটি গেয়েছি। জানি না কেমন হয়েছে। তবে খুব বেশি মন্দ নয়। কারণ সুরের মাঝে এক অন্যরকম দ্যোতনা আছে যা শ্রোতা দর্শকের ভালো লাগবে।’

 

যুগ্ম পরিচালক তাজু কামরুল বলেন, ‘কোনো অভিনেতার নামে নাটকের নামকরণ করে নাটক নির্মাণ করা একটু চ্যালেঞ্জিং-ই বটে। অভিনেতা সিদ্দিকের জনপ্রিয়তার কথা বিবেচনা করেই তার নামে নাটক নির্মাণ করতে যাচ্ছি। নাটকে তার গান গাওয়ার বিষয়টিও দর্শকের জন্য নতুন চমক হিসেবে থাকবে।’

 

চলতি মাসের শেষেরদিকে নাটকটির শুটিং হবে বলে জানিয়েছেন তাজু কামরুল।

 

এদিকে সিদ্দিকুর রহমান বর্তমানে মোহন খান পরিচালিত ঈদের নাটকের শুটিং-এ কক্সবাজারে আছেন।  ঢাকায় ফিরে আজ মিনহাজ পরিচালিত ‘লাল’ নামের একটি নাটকে অভিনয় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিলবাওকে হারিয়ে সুপার কাপ জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের রিয়াদে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিক ক্লাব বিলবাওকে ...

না.গঞ্জে উন্নয়নবিমুখ রাজনীতির ভরাডুবি হয়েছে: কাদের

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ...