Home | বিনোদন | গানে ফিরলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর

গানে ফিরলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর

বিনোদন ডেস্ক: দীর্ঘদিন ধরে নতুন কোন গানে নেই কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। না সিনেমা, না অডিওতে। কারণটা অস্পষ্ট। সুখবর হলো, দীর্ঘ বিরতির পর নতুন গান নিয়ে শ্রোতাদের কাছে ফিরলেন এন্ড্রু কিশোর। তবে সিনেমা নয়, গানটি সম্প্রতি প্রকাশ হয়েছে ইউটিউবসহ অন্তর্জালে বিভিন্ন মাধ্যমে।

‘আছি বেঁচে’ শিরোনামের এই গানটি লিখেছেন রুবাইয়াৎ জাহান। সুর-সংগীতায়োজন করেছেন শেখ জসিম। ২৭ সেপ্টেম্বর গানটির লিরিক ভিডিও প্রকাশ করেছে সেভেন টিউনস এন্টারটেইনমেন্ট। নতুন গান প্রকাশ প্রসঙ্গে এন্ড্রু কিশোর বলেন, ‘এখন তো গান প্রকাশের মাধ্যম পরিবর্তন হয়েছে। আগের মতো আমিও আর নতুন গান প্রকাশ করছি না। অনেকদিন পর নতুন গান প্রকাশিত হলো।

গত বছর জুলাই মাসে বাবর বখতের কথায়, অমিত করের সুর ও সঙ্গীতে ”তোমার চোখে কাজল ছিল” শিরোনামে একটি গান করেছিলাম।

এ গান ছাড়াও হক (সৈয়দ শামসুল হক) ভাইয়ের লেখা কয়েকটি গান করেছি সম্প্রতি। সবকটি গানই কথানির্ভর। আমি যে ধারার গান করি গানগুলোর সুরও সেই মাপের। আশা করি গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।’

উল্লেখ্য, ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যখানে’সহ অসংখ্য কালজয়ী গান রয়েছে এন্ড্রু কিশোরের। বাংলা চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি ৮ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঐশীর প্রশংসায় নতুন বিশ্বসুন্দরী ভেনেসা

বিনোদন প্রতিবেদক : নতুন বিশ্বসুন্দরী নির্বাচিত হয়েছেন ম্যাক্সিকোর মেয়ে ভেনেসা পন্সে দে ...

পরীমনির প্রথম চমক

বিনোদন প্রতিবেদক : হালের জনপ্রিয় নায়িকা পরীমনির সাংবাদিক হওয়ার খবর সবার জানা। ...