Home | বিবিধ | আইন অপরাধ | গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর প্রাণদণ্ড

গাজীপুরে স্ত্রী হত্যায় স্বামীর প্রাণদণ্ড

স্টাফ রির্পোটার : গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত। রোববার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হক ওই রায় দেন। রায়ে একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আনিছুর রহমান (৩৫) দিনাজপুরের ফুলবাড়ি থানার উত্তরকৃষ্ণপুর এলাকার মৃত আনসার আলীর ছেলে।

গাজীপুরের আদালতের পুলিশ পরিদর্শক মো. রবিউল ইসলাম ও এজাহার সূত্রে জানা গেছে, পঞ্চগড় সদরের আমলাহার এলাকার মঞ্জুর হকের মেয়ে মৌসুমি আক্তারকে (২১) পারিবারিকভাবে বিয়ে করে আনিছুর রহমান। পরে তারা টঙ্গীর দক্ষিণ আউচপাড়া বালুরমাঠ বস্তি এলাকার সিরাজ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। ২০১৫ সালের ৫ আগস্ট  সকালে সাড়ে ৮টার দিকে ভাড়া বাসায় স্বামী আনিছুর রহমান বটি দিয়ে কুপিয়ে মৌসুমিকে হত্যা করেন। পরে লাশ গ্রামের বাড়িতে নেয়ার জন্য তিনি এলাকার লোকজনের কাছ থেকে টাকা উঠিয়ে এক মহিলা দিয়ে মৃতদেহের গোসল করিয়ে লাশ নিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আনিছুরকে গ্রেপ্তার করে এবং লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই তরিকুল ইসলাম রাসেল বাদি হয়ে টঙ্গী থানায় মামলা করেন।

তদন্ত শেষে আনিছুরকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে টঙ্গী থানা পুলিশ। স্বাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে আজ আদালতের বিচারক ওই দণ্ড ঘোষণা করেন। মামলায় রাষ্ট্রপক্ষে মো. হারিছ উদ্দিন আহম্মদ এবং আসামি পক্ষে অ্যাডভোকেট শহিদুল ইসলাম মামলা পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতের প্রথম রোবট পুলিশ

ইন্টারন্যাশনাল ডেস্ক : প্রথমবারের মতো রোবট পুলিশ নিয়োগ দিয়েছে ভারত। শুধুমাত্র একটি যন্ত্র ...

চকবাজারে অগ্নিকাণ্ডে সমাবেদনা জানালেন মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সমবেদনা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ...