ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | গাজীপুরে পিকআপকে ট্রাকের ধাক্কা নিহত ২

গাজীপুরে পিকআপকে ট্রাকের ধাক্কা নিহত ২

গাজীপুর প্রতিনিধি :  গাজীপুরে দুই ট্রাকের মাঝে একটি পিকআপ চাপা পড়ে দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন পিকআপ চালক ও নিহতদের পরিবারের আরও তিন সদস্য।

মঙ্গলবার (২৫ জুন) ভোররাত তিনটার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের পোড়াবাডি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর নতুনবাজার এলাকার কাজল মিয়ার ছেলে আল আমিন (২৫) এবং আলম (৭)।

আহতরা হলেন নিহতদের পিতা কাজল মিয়া (৫৫), মা জোবেদা বেগম (৪৫), বোন শাপলা (১০) এবং পিকআপ চালক শফিকুল ইসলাম।

জয়দেবপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ জাকারিয়া খান আহত ও স্থানীয়দের বরাত দিয়ে জানান, কাজল মিয়া তার পরিবারের সদস্যদের নিয়ে টঙ্গী থেকে একটি পিকআপে চড়ে গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় যাচ্ছিলেন।

পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনা এলাকায় পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের পিকআপকে ধাক্কা দেয়। এতে পিকআপটি ট্রাকের সঙ্গে আটকে যায়। এ অবস্থায় প্রায় এক কিলোমিটার যাওয়ার পর একই মহাসড়কের পোড়াবাড়ি এলাকায় পৌঁছলে ময়মনসিংহগামী অপর একটি ট্রাকের পেছন দিক দিয়ে পিকআপে ট্রাকের ধাক্কা লাগে। এ সময় দুই ট্রাকের মধ্যে চাপা পড়ে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে পিকআপে থাকা আলামিন ঘটনাস্থলে নিহত এবং অপর পাঁচজন আহত হয়। খবর পেয়ে জয়েদেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে নেয়ার পথে আলম মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সাংসদ হারুনের হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত চেয়ে দুদকের করা আবেদন খারিজ

স্টাফ রির্পোটার : দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় পাঁচ বছরের দণ্ডপ্রাপ্ত ...

বাংলাদেশে বেশি করে বিনিয়োগ করতে বিদেশি বিনিয়োগকারীদের আহ্বান প্রধানমন্ত্রীর

স্টাফ রির্পোটার : বাংলাদেশে বেশি করে বিনিয়োগ করতে বিদেশি বিনিয়োগকারীদের প্রতি আহ্বান ...