Home | বিবিধ | আইন অপরাধ | গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের মামলার প্রধান আসামি সেনা সদস্য শফিকুল গ্রেপ্তার

গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের মামলার প্রধান আসামি সেনা সদস্য শফিকুল গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : গাছের সঙ্গে বেঁধে গৃহবধূকে নির্যাতনের মামলার প্রধান আসামি সেনা সদস্য শফিকুল শেখকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতিত গৃহবধূ ববিতা খানম নড়াইলের লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের বাসিন্দা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম তাকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশেল অতিরিক্ত উপ-কমিশনার রহমতউল্লাহ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ লুৎফুর রহমান বলেন- সিলেট থেকে শফিকুলকে গ্রেফতার করা হয়েছে। আসামি শফিকুল শেখকে নিয়ে পুলিশ নড়াইলের পথে রওনা দিয়েছে। তবে সিলেটের কোন জায়গা থেকে গ্রেফতার করা হয়েছে তা তিনি নিশ্চিত করতে পারেননি।

এর আগে রবিবার আসামিদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের নির্দেশ দেন হাইকোর্ট।

প্রসঙ্গত, লোহাগড়া উপজেলার শালবরাত গ্রামের ছালাম শেখের ছেলে সেনা সদস্য শফিকুল শেখের (২৬) সঙ্গে ববিতার মোবাইলফোনে প্রেমের সম্পর্কের জের ধরে ২০১৩ সালের ২১ নভেম্বর গোপানে তাদের বিয়ে হয়। তবে বিয়ের বিষয়টি প্রকাশ হলে শফিকুলের পরিবার তা মেনে নিতে চায়নি। পরে ২৯ এপ্রিল রাত নয়টার দিকে ভুক্তভোগী ও তার মা শফিকুলের বাড়িতে গেলে পরদিন ৩০ এপ্রিল সকালে এলাকার মাতবর আজিজুর রহমান আজুর নেতৃত্বে স্বামী শফিকুল ও তার মা, বাবা এবং আরও কয়েকজন মারধর করে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করে।

এ ঘটনায় ৫ মে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ সাত জনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন ববিতার মা খাদিজা বেগম।

ঘটনায় জড়িত অভিযোগে ৭ মে বৃহস্পতিবার এ মামলার আসামি ববিতার চাচা শ্বশুর কালাম শেখ ও গত শনিবার তার আরেক চাচা শ্বশুর হিরু শেখকে গ্রেপ্তার করেছে লোহাগড়া থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ড. ইউনূসের বিরুদ্ধে আরও দুই মামলা

স্টাফ রিপোর্টার :   বকেয়া পরিশোধ না করায় ক্ষুদ্রঋণের প্রবক্তা ও বাংলাদেশের একমাত্র ...

‘সংবিধান অনুযায়ী সব করতে দেয়া হলে এত দুর্নীতি হতো না’

স্টাফ রিপোর্টার :  প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহা বলেছেন, সংবিধান এবং ...