Home | ব্রেকিং নিউজ | গাইবান্ধায় বাস উল্টে নিহত ৫

গাইবান্ধায় বাস উল্টে নিহত ৫

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে যাত্রীবাহী একটি বাস উল্টে ৫ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (০৬ এপ্রিল) ভোররাত ৩টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন রংপুর মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনিরহাট পাটগ্রামের মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার এবং বাসের চালকের সহকারী লালমনিরহাট হাতীবান্ধা উপজলার দোয়ানী গ্রামের বিদ্যুৎ মিয়া। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আখতারুজ্জামান বলেন, ঢাকা থেকে লালমনিরহাট জেলার বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের নৈশকোচটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত ও ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়। বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

আহত যাত্রীদের উদ্ধৃত করে ওসি বলেন, বাসচালকের বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ। খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং নিহতদের ৫ পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে  ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ.লীগের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামীলীগের গৌরব ও ঐতিহ্যের ৭০-তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে টুঙ্গিপাড়ায় জাতির পিতা ...

দিনাজপুরে হত্যা মামলায় ২ জনের ফাঁসি : ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে জমি সংক্রান্তর জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ...