ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | গর্ভবতী সেজে কোকেন বহনের দায়ে মহিলা গ্রেফতার

গর্ভবতী সেজে কোকেন বহনের দায়ে মহিলা গ্রেফতার

 koken

ইন্টারন্যাশনাল ডেস্ক : গর্ভবতী সেজে কোকেন বহনের দায়ে এক কানাডীয় নারীকে গ্রেফতার করেছে কলম্বিয়ার পুলিশ। ওই নারী কোকেন দিয়ে নকল পেট বানিয়ে গর্ভবতী সেজে মাদক পাচার করছিলেন বলে জানিয়েছেন পুলিশ।

 

বোগোটা’স ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট থেকে বুধবার তাবিথা লেহ রিটচি নামে ২৮ বছর বয়সী ওই নারী এয়ার কানাডার ফ্লাইটে যাওয়ার সময় এক পুলিশের সন্দেহ হয়। তিনি দেখেন ওই নারীর পেট অস্বাভাবিক রকমের ঠাণ্ডা ওবং শক্ত।

 

পুলিশের কর্নেল এস্টেবান আরিয়াস বলেন, সন্দেহ হওয়ায় তাকে তল্লাশি করা হয়। ওই নারী নিজেকে সাত মাসের গর্ভবতী দাবী করলেও তার এই নকল পেট থেকে ২ কেজি কোকেন উদ্ধার করা হয়।

 

তিনি বলেন, এই নারী আগস্ট মাসের দিকে কানাডা থেকে কলম্বিয়ায় আসে এবং বুধবার সে কানাডায় ফিরে যাচ্ছিল। এক মহিলা পুলিশ তাকে কতদিনের গর্ভবতী একথা জিজ্ঞেস করলে সে বিরক্ত বোধ করে। এতে আমাদের সন্দেহ হয়। এ সময় এক পুলিশ কর্মকর্তা সেই মহিলার পেট ধরে দেখে তা অস্বাভাবিক রকমের ঠান্ডা ও শক্ত। পরে তাকে তল্লাশি করা হয়। তার কাছ ২ কেজি কোকেন উদ্ধার করা হয়।

 

চলতি বছরে প্রায় ১৫০ জনকে মাদকসহ আটক করেছে বোগোতাস বিমানবন্দর থেকে। এদের এক তৃতীয়াংশই বিদেশী নাগরিক বলে জানান দেশটির কর্মকর্তা। সূত্র: বিবিসি ও ডেইলি মেইল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...