ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | গনমুখী পুলিশ ব্যবস্থায় পুলিশ জনগনের সম্পৃক্তার কোন বিকল্প নেই -জামালগঞ্জে পুলিশ সুপার

গনমুখী পুলিশ ব্যবস্থায় পুলিশ জনগনের সম্পৃক্তার কোন বিকল্প নেই -জামালগঞ্জে পুলিশ সুপার

sunamganj mapআকবর হোসেন, জামালগঞ্জ (সুনামগঞ্জ) : সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার নজরুল হোসেন বলেছেন,গনমুখী পুলিশ ব্যবস্থায় পুলিশ জনগনের সম্পৃক্তার কোন বিকল্প নেই। থানায় সকল প্রকার মানুষের কথা বলার জন্য উন্মুক্ত থাকবে। আমি যতদিন পুলিশ সুপার থাকব ততদিন থানায় কোন ধরনের হয়রানী মুলক মামলা ও কাউন্টার মামলা হবেনা। কোন মানুষ যাতে পুলিশ দ্বারা হয়রানী ও নির্যাতনের শিকার না হয় তা নিশ্চিত করব। জেলার সকল থানাকে মডেল থানা হিসাবে তৈরী করতে চাই।
বর্তমানে পুলিশ আর জনগনের মধ্যে সেতু বন্ধন তৈরী হয়েছে। এই সেতু বন্ধন তৈরী না হলে জনগন কোন দিনই পুলিশকে বন্ধু ভাবতনা। পুলিশ সুপার আরো বলেন,পুলিশের চোখ মাত্র দুইটি আর জনগনের চোখ অসংখ্য,সেই চোখ দিয়ে পুলিশের ভুল ত্রুটি তুলে ধরার জন্য উপস্থিত সকলকে অনুরোধ জানান।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে তিনি ৬ বছর ধরে ওপেন হাউসডের কার্যক্রম তুলে ধরে জনগনকে পুলিশের কার্যক্রম সম্বন্ধে ও পুলিশের যদি কোন ধরনের অন্যায়,বা কাউকে কোন ধরনরে হয়রানী করে থাকলে এ বিষয়ে খোলামেলা কথা বলার ও মতামত ব্যাক্ত জন্য সকলের কাছে অনুরোধ করেন।
গত শনিবার দুপুর ১২ টায় জামালগঞ্জ থানা পুলিশের আয়োজনে উপজেলার মান্নানঘাট বাজারে কামরুজ্জামান মিন্টুর সভাপতিত্বে ওপেন হাউস ডে তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার নজরুল হোসেন।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হকের পরিচালনায় ওপেন হাউস ডে তে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ আল আজাদ,ভাইসচেয়ারম্যান মিজবাহ উদ্দিন,ফেনারবাকের চেয়ারম্যান মতিউর রহমান।
উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ,স্থানীয় এলাকাবাসীর পক্ষে  তোতা মিয়া,আতাউর রহমান,আবুল কালাম প্রমুখ। পরে সুনামগঞ্জের পুলিশ সুপার নজরুল হোসেন সম্প্রতি সময়ে জামালগঞ্জের হটামারায় দুবৃত্তদের হাতে গনধর্ষিত নারীকে তার গ্রামের বাড়ী ফেনারবাকের হটামারায় তাকে দেখতে যান। পুলিশ সুপার ধর্ষিত নারীর সার্বিক খোজ খবর নেন ও দ্রত বাকী আসামীদের গ্রেফতার ও ন্যায় বিচারের আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...