ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | গণমাধ্যমকর্মিদের সাথে মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে: কর্নেল ইমান হাসান

গণমাধ্যমকর্মিদের সাথে মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে: কর্নেল ইমান হাসান

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সীমান্তে মাদকসহ সব ধরণের চোরাচালান বন্ধে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মিদের সহযোগিতা চেয়েছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে: কর্নেল ইমাম হাসান। বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ সহযোগিতা চান বিজিবির এ কর্মকর্তা। তিনি বলেন, আমরা বিশ্বাস করি চুয়াডাঙ্গা জেলার গণমাধ্যমকর্মিরা সহযোগিতা করলে মাদকসহ সব ধরণের চোরাচালান শুধু নিয়ন্ত্রণই সম্ভব নয়, শিকড়ও উপড়ে ফেলা সম্ভব।
লে: কর্নেল ইমাম হাসান জানান, গত এক বছরে চুয়াডাঙ্গা সীমান্তে মানুষ হত্যা এখন শূণ্যের কোঠাই। এছাড়া অতীতের যে কোন সময়ের চেয়ে সীমান্তে মাদক চোরাচালন এখন অনেকটাই হ্রাস পেয়েছে। আমরা চেষ্টা করছি চোরাচালান শূন্যর কোঠাই আনতে। এজন্য সীমান্তের সাধারণ মানুষকে সচেতন করাসহ বিভিন্ন কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে বিজিবির পক্ষ থেকে।
মতবিনিময় সভায় বিজিবির পক্ষ থেকে জানানো হয়, সীমান্তের জিরো লাইনের আশপাশে কলা বাগান, ইক্ষু চাষ, আম বাগানসহ উচু সব ধরণের চাষাবাদ নিষিদ্ধ করা হয়েছে। এর একটিই কারণ এসব উচু ফসলাদির মধ্য দিয়ে সহজেই চোরাচালানীরা চলা ফেরা করতে না পারে।
মতবিনিময় সভায় চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি জেড আলম, সিনিয়র সাংবাদিক সাপ্তাহিক দর্পনের সম্পাদক আনোয়ার হোসেন, দৈনিক খবরের প্রতিনিধি ডা: শাহার আলী,  জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিটিভির প্রতিনিধি রাজন রাশেদ, সাংগাঠনিক সম্পাদক যমুনা টেলিভিশনের আরিফুল ইসলাম ডালিম, দৈনিক মানব কন্ঠের প্রতিনিধি শরীফ উদ্দীন, দৈনিক সকালের খোঁজখববের বার্তা সম্পাদক শামসুজ্জোহা পলাশ, দৈনিক সংবাদ প্রতিদিনের কামরুজ্জামান সেলিম, বাংলা টিভির মামুন মোল্লা ও দৈনিক সংগ্রামের এফ এ আলমগীর হোসেন বক্তব্য রাখেন।
এ সময় গণমাধ্যমকর্মিরা চুয়াডাঙ্গা সীমান্ত থেকে মাদক নির্মূলে বেশ কিছু সুপারিশ তুলে ধরেন। বিজিবি প্রধান গণমাধ্যমকর্মিদের তুলে ধরা সুপারিশগুলো মনোযোগ সহকারে শুনেন এবং সেই মোতাবেক কার্যক্রম চালানোর প্রতিশ্রæতি দেন। এ সময় চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে: কর্নেল ইমাম হাসান ছাড়াও উপস্থিত ছিলেন অতি: পরিচালক লুতফুল কবির।
মতবিনিময় সভা শেষে চুয়াডাঙ্গা-৬ বিজিবির উর্দ্ধতন কর্মকর্তারা জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মধ্যহৃভোজে অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তাহিরপুরে সাংবাদিকদের সাথে ইউএনওর মতবিনিময় সভা

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের ...

সাতক্ষীরায় হতদারিদ্রদের কাজে ৩১৮৫ জন অন্তর্ভুক্ত

আবু সাঈদ:সাতক্ষীরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে এক যোগে চলছে বর্তমান সরকারের মেয়াদে ...