ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | গণধর্ষণের শিকার সেই কিশোরীর আবার ধর্ষণের মামলা দায়ের

গণধর্ষণের শিকার সেই কিশোরীর আবার ধর্ষণের মামলা দায়ের

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটে গণধর্ষণের শিকার সেই কিশোরী আবারও ধর্ষণের শিকার হয়েছে এমন অভিযোগ তুলে থানায় মামলা করেছেন। গত বৃহস্পতিবার বাদী হয়ে ওই কিশোরী জেলার পাটগ্রাম থানায় এ মামলা দায়ের করেন।

এর আগে গত ৯ অক্টোরর জেলার কাকিনা এলাকায় ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়েছে এমন অভিযোগ তুলে এক ইউ-পি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় গণধর্ষণের একটি মামলা দায়ের করেন।

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মেহন্ত জানান, ওই কিশোরী তার অভিযোগে উল্লেখ্য করেন পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ী ইউনিয়নের কেরারটারী গ্রামে তার বোনের বাড়িতে রবি মিয়া নামে এক যুবক তাকে ধর্ষণ করেন। পাটগ্রাম থানায় ওই কিশোরী ও তার ভগ্নিপতি উপস্থিত হয়ে এ অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগ পত্রটি নিয়মিত মামলা হিসেবে গ্রহন করা হয়েছে।

তিনি আরো বলেন, ওই কিশোরী গত ৯ অক্টোবর জেলার কাকিনা এলাকায় গণধর্ষনের শিকার হয়েছেন এমন অভিযোগ তুলে পার্শ্ববর্তী কালীগঞ্জ থানায় এক ইউ-পি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণের মামলা দায়ের করেন।

এ বিষয়ে একাধিক বার যোগাযোগ করেও ওই কিশোরীর বক্তব্য পাওয়া যায়নি। তবে তার মা ও বোনের সাথে কথা হলেও তারা এ বিষয়ে কিছুই জানেন বলে জানান।

লালমনিরহাট সহকারী সিনিয়র পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার বলেন, যে কেউ অভিযোগ করতেই পারেন। আমরা অভিযোগ গুলো নিয়মিত মামলা হিসেবে নতিভুক্ত করে আইনগত ভাবে যা প্রয়োজন সেই ভাবে তদন্ত প্রতিবেদন দিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয়বারের মত শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আ.লীগের কাজী আশরাফুল আজম

ঝিনাইদহ প্রতিনিধি : তৃতীয়বারের মত ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়র নির্বাচিত হলেন আওয়ামী লীগের ...

শৈলকুপা পৌর নির্বাচন : উত্তেজনা, ধাওয়া-পাল্টা ধাওয়া মধ্য দিয়ে শেষ হল ভোট

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা পৌর নির্বাচনে দুই প্রার্থীর সমর্থকদের মাঝে উত্তেজনা, ধাওয়া ...