Home | বিনোদন | বলিউড | খোলামেলা হয়ে হাজির হচ্ছেন শ্রুতি

খোলামেলা হয়ে হাজির হচ্ছেন শ্রুতি

বিনোদন ডেস্ক: চলতি বছরই ‘রামাইয়া বাসতাভাইয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় শ্রুতি হাসানের। এ ছবিতে সাধারণ তরুণীর ভূমিকায় অভিনয় করতে গিয়ে শুধুমাত্র শাড়ি ও সালোয়ার কামিজ পরেই কাজ করেছেন শ্রুতি।

বলিউডের আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। এটিও পরিচালনা করছেন প্রভুদেবা। আর এ ছবিতে বেশ খোলামেলা হয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। ‘রামাইয়া বাসতাভাইয়া’ ছবিতে গ্রামের তরুণীর ভূমিকায় অভিনয় করলেও এখানে তাকে দেখা যাবে শহুরে তরুণীর ভূমিকায়। রাফ অ্যান্ড টাফ চরিত্রেই এখানে তিনি কাজ করবেন। এ ছবির অভিনেতা হিসেবে কাস্ট করা হবে দক্ষিণের কোন অভিনেতাকে। সে বিষয়ে অবশ্য খোলাসা করেননি প্রভুদেবা। এদিকে শ্রুতি হাসানও বলিউডে স্থায়ী হয়েই কাজ করতে চাচ্ছেন। প্রথম ছবির সফলতা বাড়িয়ে দিয়েছে তার আত্মবিশ্বাস।

এর আগে অবশ্য দক্ষিণ ভারতের অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। অনেক সময় ধরে সেখানকার জনপ্রিয় অভিনেত্রী হলেও বলিউডে কাজ করা হয়নি কখনও। অবশেষে প্রভুদেবা তার ‘রামাইয়া বাসতাভাইয়া’ ছবির জন্য কাস্ট করেন শ্রুতিকে। বলিউডের প্রথম ছবিতেই অসাধারণ অভিনয় করে দর্শকমহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন তিনি। তার অভিনয় দেখে দর্শক যেমন মুগ্ধ ঠিক তেমনি পারফরমেন্সেও নতুনত্ব খুজে পাওয়া গেছে। অনেকের মতে, সঠিকভাবে পথ চললে বলিউডে স্থায়ী হওয়ার শতভাগ সম্ভাবনা রয়েছে এ তন্বি অভিনেত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঐশ্বরিয়া প্রতি গোপন ভালোবাসা ছিল রাজকুমারের

বিনোদন প্রতিবেদক :ঐশ্বরিয়া রাই বচ্চন বিশ্বসুন্দরীর খেতাব পেয়েছেন ১৯৯৫ সালে। এরপর দুই ...

বলিউডের যেসব তারকা গর্ভ ভাড়া করে সন্তান নিয়েছেন

বিনোদন প্রতিবেদক : ২০১৬ সালে লোকসভায় পাশ হওয়া বিল অনুযায়ী, ভারতে বিদেশি, ...