ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | খোলামেলা ছবিতে ঝড় তুলেছেন আলিয়া ভাট!

খোলামেলা ছবিতে ঝড় তুলেছেন আলিয়া ভাট!

স্টাফ রিপোর্টার :  নায়িকারা আজকাল হরহামেশা ফটোশুট করে থাকেন এটা অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। কখনও সেটা সিনোমার প্রয়োজনে কিংবা ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। কিন্তু সে ছবি যদি হয় নগ্ন, তাহলে তা ভাইরাল হতে বেশি সময় লাগে না। সোশ্যাল মিডিয়ায় সেই রকমই একটি ছবি ভাইরাল হয়েছে বলিউডের নায়িকা আলিয়া ভাটের।

ছবিতে দেখা যাচ্ছে একটি কাঠের খুঁটি জড়িয়ে রয়েছেন আলিয়া। মাথার চুল পিছনের দিকে বাঁধা। অঙ্গে তাঁর এক টুকরো কাপড়ও নেই। কিন্তু একটু ভালো করে দেখলেই বোঝা যাবে অন্য কারও ছবির সঙ্গে ফটোশপ করে আলিয়ার মুখের ছবি বসানো হয়েছে।
alia-vat

অর্থাৎ ছবিটি সম্পূর্ণ নকল। কিন্তু নকল এই ছবিই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এর বিরুদ্ধে সমালোচনায় মুখর হয়েছেন। নায়িকার পাশে দাঁড়িয়ে এর নেপথ্যে থাকা অপরাধীদের খুঁজে বের করার কথা বলেছেন। তাদের শাস্তি দেওয়ার দাবিও জানিয়েছেন।

কয়েকদিন আগে এমন ভুয়া ছবির শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোনও। ম্যাক্সিম ম্যাগাজিনের একটি ভুয়া প্রচ্ছদ ভাইরাল হয়েছিল। যাতে নগ্ন দীপিকা এক কৃষ্ণাঙ্গ মডেলকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছিলেন। শুধু আলিয়া, দীপিকাই নন প্রযুক্তির এমন অপব্যবহারের শিকার হয়েছেন বলিউডের অনেক নায়িকাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিজোরামকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়নই হয়েছে বিকেএসপির কিশোরীরা

স্পোর্টস ডেস্ক :  জয়া চাকমা। বর্তমানে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) নারী ...

সংসার ভাঙার ‘বানোয়াট’ খবরে বেজায় চটেছেন গায়িকা মিলা

বিনোদন ডেস্ক :  সঙ্গীত জগতের এক সুপরিচিত নাম পপ গায়িকা মিলা। বিয়ে ...