ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিন উল আহসান। (ছবি : বিডিটুডে)

খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

খুলনা প্রতিনিধি : খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা রবিবার (১২ আগস্ট)  সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা ম্যাজিস্ট্রেট মো. আমিন উল আহসান।

আসন্ন ঈদ উল আযহায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, নিরাপদ সড়ক বা¯তবায়নে বিআরটিএ’র অভিযান অব্যাহত করা, মাদক সহ অবৈধ হকার নিয়ন্ত্রণে আলোচনা করা হয়।

সভায় আইনশৃঙ্খলা প্রতিবেদনে জানানো হয়, খুলনা জেলার নয়টি উপজেলায় গত জুলাই-১৮ মাসে ডাকাতি ১টি, চুরি ৬টি, খুন ১টি, অস্ত্র আইন ১টি, ধর্ষণ ২টি, নারী ও শিশু নির্যাতন ১৩টি,  নারী ও শিশু পাচার ২টি, মাদকদ্রব্য ১৪২টি এবং অন্যান্য ৮৬টিসহ মোট ২৫৪টি মামলা দায়ের হয়েছে।

গত জুন-১৮ মাসে এ সংখ্যা ছিল ২৯১টি। মহানগরীর আটটি থানায় জুলাই-১৮ মাসে রাহাজানি ২টি, চুরি ১৪টি, খুন ৪টি, অস্ত্র আইনে ২টি, দ্রুত বিচার ১টি, ধর্ষণ ৫টি, অপহরণ ১টি, নারী ও শিশু নির্যাতন ১০টি, নারী ও শিশু পাচার ৩টি  ও  মাদকদ্রব্য ১৮৩টি এবং অন্যান্য আইনে ৩৬টি সহ মোট ২৬১টি মামলা দায়ের হয়েছে।

গত জুন-১৮ মাসে এ সংখ্যা ছিল ২৪৭টি। আইনশৃঙ্খলা কমিটির সভায় খুলনা জেলা পরিষদ চেয়াম্যান শেখ হারুনুর রশীদ, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সিভিল সার্জন, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউএনও ও কেএমপি’র প্রতিনিধিসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নড়াইলে জোড়া খুনের ঘটনার পাঁচদিন পর ইউপি সদস্যসহ ব্যাক্তির নামে মামলা

নড়াইল প্রতিনিধি : নড়াইলের নড়াগাতিতে দু’জনকে গুলি করে হত্যা ও পাঁচজন গুলিবিদ্ধ ...

কালাইয়ে সরকারি সম্পত্তিতে কথিত ‘সত্য পীরের মাজার’

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের কালাই উপজেলার উদয়পুর ইউনিয়নের মান্দাই বটগাছ সংলগ্ন ...