Home | ব্রেকিং নিউজ | খুলনায় নারী শ্রমিককে নির্যাতন

খুলনায় নারী শ্রমিককে নির্যাতন

স্টাফ রিপোর্টার , খুলনা// ইটভাটায় তরকারি রান্না খারাপ হওয়ায় লিপিকা (২৪) নামে এক নারী শ্রমিককে নির্যাতন করেছেন একই ইটভাটার শ্রমিক তৈয়ব বিশ্বাস। জ্বালানি কাঠ দিয়ে পেটানো হলে লিপিকা গুরুতরভাবে জখম হন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় লিপিকাকে খুলনা মেডিকেল কলেজের সামনের মেঘনা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়।

লিপিকা সাতক্ষীরা জেলার আশাশুনি থানার চেউটিয়া গ্রামের খায়রুলের স্ত্রী। তার তিন বছরের একটি ছেলে রয়েছে।

নির্যাতনের শিকার লিপিকা জানান, সাতক্ষীরার আশাশুনি থানার কাউখালি জাহাঙ্গীর মুন্সির ইটভাটায় চেউটিয়া গ্রামের কিছুসংখ্যক শ্রমিক কাজ করেন। ওই শ্রমিকদের রান্নার দায়িত্ব ছিল তার। বুধবার রাতে খাওয়ার সময় রান্না খারাপ হওয়ার অভিযোগে পৈশাচিকভাবে নির্যাতন করে এবং রান্নার কাঠের চেলাকাঠ দিয়ে বেদম প্রহার করে তৈয়ব বিশ্বাস। পরে ইটভাটার সর্দার রাজ্জাক মুমূর্ষু অবস্থায় তাকে ক্লিনিকে ভর্তি করেন।

সর্দার রাজ্জাক কে বলেন, লিপিকার রান্না খারাপ হওয়া কেন্দ্র করে তৈয়ব ও তার মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে লিপিকা তৈয়বের মা-বাবাকে তুলে গালাগালি করলে তৈয়ব ক্ষিপ্ত হয়ে রান্নার কাঠ দিয়ে লিপিকাকে মারধর করেন।

তিনি আরও বলেন, বর্তমানে তৈয়বকে আমাদের হেফাজতে রাখা হয়েছে যাতে করে সে পালিয়ে না যায়। লিপিকার চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে।

এস/কে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা চাই আমাদের আমাদের দেশের জাতীয় নির্বাচন আরও সমৃদ্ধশালী হোক

স্টাফ রিপোর্টার : চার বছর আগে সহিংসতার মধ্য দিয়ে যেভাবে নির্বাচন হয়েছে, ...

সাভারে যাত্রীবাহী বাস চাপায় অজ্ঞাত এক যুবক নিহত

আমিনুল ইসলাম,সাভারঃ-সাভারে যাত্রীবাহী বাস চাপায় অজ্ঞাত (২০) এক যুবক নিহত হযেছে।সোমবার সকাল ...