Home | ব্রেকিং নিউজ | খুবির পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনে ১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত

খুবির পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনে ১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত

শিশির রঞ্জন মল্লিক, খুলনা : রবিবার (১২ আগস্ট) বেলা ১২ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের মাল্টিপারপাস কক্ষে ১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পনেরো ব্যাচের আয়োজনে উক্ত বিদায়ী অনুষ্ঠানে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিন প্রধান ড. মোঃ রাশেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ খান। এ সময় আরো বক্তব্য রাখেন জীব বিজ্ঞান স্কুলের প্রাক্তন ডিন প্রফেসর ড. এম রকিব উদ্দিন আহমেদ, পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের শিক্ষক মোঃ আহসান হাবীব, মোঃ সালাহউদ্দীন মিনা এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে মুজাহিদ রনি, আল ফাহাদ হোসেন ও ১৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বরকত উল্লা পাপ্পু।

এর আগে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ১৫ ব্যাচের শিক্ষার্থী শৌভিক কুমার ঘোষ এবং মোয়ানা মুনতারিন।

এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে বিকালে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জীবননগর পৌর মেয়রের পূজামন্ডপ পরিদর্শন ও মতবিনিময়

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকায় সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের  শারদীয় দূর্গা ...

বাড়ির ছাদে সবজি চাষ

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শখের বসে বাড়ির ছাদে সবজি চাষ করেছেন ...