Home | আন্তর্জাতিক | খুনের শঙ্কায় মমতা

খুনের শঙ্কায় মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় গুপ্তহত্যার শিকার হতে পারেন বলে শঙ্কা প্রকাশ করেছেন। বৃহস্পতিবার রাজ্যের মথুরাপুরে এক জনসভায় বক্তৃতা করার সময় তিনি এই আশঙ্কার কথা জানান।

তৃণমূল কংগ্রেসের এই নেত্রী বলেন, আমাকে কাল অ্যাক্সিডেন্ট করে হত্যা করতে পারে। এত রাগ আমার উপর। তবে কোনো ভয় দেখিয়েই তাকে আটকানো যাবে না বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, আমি কঠিন লোক। তারা জানেন না, আমাকে আটকানো যায় না।

জনসভায় বঙ্গ মহিলা বাহিনী তৈরির ডাক দেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, এই বাহিনীই হবে জনগণের পাহারাদার।তারাই বাংলার মানুষকে রক্ষা করবে। কেন্দ্রীয় বাহিনীর গুলি, বন্দুক জনতাই কেড়ে নেবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

মমতা বলেন, নিরাপত্তাবাহিনীর গুলি বন্দুক পাবলিক কেড়ে নেবে। কোনো গুলি চলবে না। আমি দেখতে চাই, মোদি আর কেন্দ্রীয় বাহিনী কার কত বড় ক্ষমতা।

বুধবার সংবিধানের বিশেষ ধারা প্রয়োগ করে নির্বাচনী প্রচারের সময়সীমা একদিন কমিয়ে দিয়েছে রাজ্যের নির্বাচন কমিশন। এর ফলে বৃহস্পতিবার রাত ১০টার পর কোনো রাজনৈতিক দল প্রচার করতে পারবে না। এ ঘটনায় কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি’র মনোনয়ন পেলেন রুমিন ফারহানা

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে ব্যারিস্টার রুমিন ফারহানাকে মনোনয়ন ...

লক্ষ্যমাত্রার চেয়ে বেশি ধান কেনার সুপারিশ সংসদীয় কমিটির

স্টাফ রিপোর্টার : ধানের মূল্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় ...