ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | খালেদা জিয়া বগুড়া সার্কিট হাউজে

খালেদা জিয়া বগুড়া সার্কিট হাউজে

khaleda ziaস্টাফ রিপোর্টার : বগুড়া সার্কিট হাউজে পৌঁছেছেন উত্তরবঙ্গ সফরের উদ্দেশে রওয়ানা হওয়া বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া । শনিবার রাত ১০টার দিকে তার গাড়িবহর বগুড়া সার্কিট হাউজে পৌঁছায়।

 

এর আগে শনিবার বিকেল তিনটায় রাজধানীর গুলশানের বাসা থেকে উত্তরাঞ্চলের উদ্দেশে রওয়ানা হন খালেদা জিয়া।

 

এদিকে নেত্রীর আগমনে উল্লাস ও আনন্দে মেতে উঠেছে স্থানীয় নেতা-কর্মীরা। আর স্লোগানে স্লোগানে প্রকম্পিত হয়ে উঠেছে বগুড়া জেলা শহর।

রাত পৌনে ১০টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর বগুড়া শহরের প্রবেশমুখ বনানীতে পৌঁছালে নেতা-কর্মীরা স্লোগান দিতে থাকে। হাজার হাজার মানুষ মহাসড়কে দাঁড়িয়ে তাকে শুভেচ্ছা জানায়। দলীয় নেতাদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বেগম জিয়া। পরে তিনি সার্কিট হাউজে পৌঁছেন।

আর চেয়ারপারসনের বগুড়া আগমন উপলক্ষে সকাল থেকেই দলীয় নেতা-কর্মীরা রাস্তায় নামেন। ছোট ছোট দলে ভাগ হয়ে আনন্দ মিছিল করেন তারা। দলাদলি আর কোন্দল ভুলে চেয়ারপারসনকে অভ্যর্থনা জানাতে ব্যস্ত হয়ে পড়েন শীর্ষ থেকে তৃণমূল নেতারা।

শুধু দলীয় নেতাকর্মীই নয়, খালেদা জিয়াকে এক নজর দেখার জন্য উন্মুখ হয়ে ছিলেন সাধারণ মানুষও। বিশেষ করে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মস্থান গাবতলীবাসীর কাছে বেগম খালেদা জিয়া ব্যাটার বউ (পুত্রবধূ)। তাই ছেলের বউয়ের কাছে আছে তাদের অন্যরকম দাবি।

খালেদা জিয়ার শ্বশুরবাড়ি থেকে অসংখ্য নারী-পুরুষ এসেছেন তাকে স্বাগত জানাতে। তাদের ব্যাটার বউকে একনজর দেখার জন্য সকাল থেকেই তারা আপেক্ষায় ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিনের শুনানি ১২ ডিসেম্বর পর্যন্ত মুলতবি

স্টাফ রির্পোটার :  কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি ...

আইনি প্রক্রিয়া দেখে কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে:রিজভী

স্টাফ রির্পোটার : দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জামিনের আদেশকে সামনে রেখে ...