Home | ফটো সংবাদ | খালেদা জিয়া জনগনকে সঠিক ইতিহাস থেকে সরিয়ে আনার অপচেষ্টা চালাচ্ছেন :ইনু

খালেদা জিয়া জনগনকে সঠিক ইতিহাস থেকে সরিয়ে আনার অপচেষ্টা চালাচ্ছেন :ইনু

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া উপায়ান্তর না দেখে মিথ্যাচার করে জনগনকে সঠিক ইতিহাস থেকে সরিয়ে আনার অপচেষ্টা চালাচ্ছেন। বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, মিথ্যাচার বাদ দিন, আপনি জানেন ১৫ আগষ্টের খুনি কারা। ১৫ আগষ্টের খুনের সাথে খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমান জড়িত। সেখানে আওয়ামী লীগ ও জাসদের কোন সম্পর্ক নেই।

খুনের পথ, চক্রান্তের পথ, ষড়যন্ত্রের পথ ও মিথ্যা ইতিহাস চর্চার পথ পরিহার করে বেগম খালেদা জিয়াকে গণতন্ত্রের পথে আসার আহবান জানান মন্ত্রী। না হলে তাকে ইতিহাসের আস্তাকুড়ে যাওয়ার পরামর্শ দিয়ে তথ্যমন্ত্রী আরো বলেন, মহাজোট সরকার থাকবে, নাকি থাকবে না, সেটি খালেদা জিয়ার ইচ্ছায় নয়, ১৬ কোটি মানুষের ইচ্ছায় হবে। আমরা জনগনের সেবা করছি। আর বেগম খালেদা জিয়া উনি নিজের পিঠ বাচানোর চেষ্টা করুন। আন্দোলন তো দূরের কথা বেগম খালেদা জিয়া মা ও ছেলে দূর্নীতি ও খুনের মামলা থেকে কীভাবে নিজেদের পিঠ বাচাবেন তার জন্য ব্যারিষ্টার উকিল ধরার কথা বললেন মন্ত্রী।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া আড়াইশ’ শষ্যার জেনারেল হাসাপতালে ডায়রিয়া পরিস্থিতির খোজ খবর নেয়ার সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের উপ-পরিচালক ডা. আজিজুন নাহার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আনার কলি মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক ও জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একসঙ্গে সম্মাননা পাচ্ছেন আলমগীর-রুনা লায়লা

বিনোদন ডেস্ক :  দীর্ঘ ক্যারিয়ারে আলমগীর অভিনেতা হিসেবে এবং রুনা লায়লা কণ্ঠশিল্পী ...

উৎসবের পর্বটা আপাতত তুলে রেখেছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: শততম টেস্টে অবিস্মরণীয় জয়ের পরও উঠেছিল এ কথা, ‘আচ্ছা এমন ...