ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | খালেদা জিয়া কাল জয়পুরহাটের পাঁচবিবি'র শালাইপুর যাচ্ছেন

খালেদা জিয়া কাল জয়পুরহাটের পাঁচবিবি'র শালাইপুর যাচ্ছেন

এসএস মিঠু ,জয়পুরহাট  প্রতিনিধি, ২৩ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : বিএনপি চেয়ারপার্সন ও বিরোধী ১৮দলীয় জোটের প্রধান নেতা বেগম খালেদা জিয়া আগামীকাল (রোববার, ২৪মার্চ) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের শালাইপুর যাবেন।

দলীয় সুত্রে জানানো হয়েছে, গত ৩মার্চ দেশব্যাপি জামায়াতের ডাকা হরতাল চলাকালে পুলশিরে গুলিতে জয়পুরহাটে হতাহতদরে  খােঁজ খবর নিতে এবং তাদরে পরবিাররেকে আর্থিক সহযোগিতা ও সহানুভুতি জানাতইে তার এই সাংগঠনিক সফর। সেখানে দুপুর ১২টায় তিনি শালাইপুর উচ্চ বিদ্যালয় মাঠে একটি সমবেদনা সভায় প্রধান অতিথির বক্তৃতা দিবেন। জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান এমপি’র সভাপতিত্বে আয়োজিত ওই সভায়    কেন্দ্রীয় ও স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন ।

শোক ও সমবেদনা সভা হওয়ায় তার এ আগমনকে কেন্দ্র করে তার নির্দেশে সেখানে তোরণ নির্মাণ,সাজ সজ্জা বা কোন বাহুল্য আনুষ্ঠানিকতার যদিও থাকছে না তবে ইতোমধ্যে ওই বিদ্যালয় মাঠে  ‘সমবেদনা সভা মঞ্চ’ তৈরি সহ অন্যান্য প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে বলে জানিয়েছেন স্থানীয় আয়োজকরা। উল্লেখ্য, গত ৩মার্চ দেশব্যাপি জামায়াতের ডাকা হরতাল চলাকালে জয়পুরহাটে পুলশিরে গুলিতে ৬জন নিহত ও অর্ধ শতাধিক জন আহত হয়েছিল।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...