Home | ব্রেকিং নিউজ | খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, বিছানা থেকে উঠতে পারছেন না : ফখরুল
গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ফখরুলের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। (ফােইল ফটো)

খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ, বিছানা থেকে উঠতে পারছেন না : ফখরুল

স্টাফ রিপোর্টার : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ এবং তিনি অন্যের সাহায্য ছাড়া বিছানা থেকে উঠতেই পারছেন না। আগে বাম হাত নাড়াতে পারতেন না, এখন ডান হাতও নাড়াচাড়া করতে পারেন না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি অভিযোগ করে বলেন, ‘চিকিৎসা না হলে যে পরিণতি হতে পারে বিএনপি  চেয়ারপাসন কারাবন্দি খালেদা জিয়াকে সরকার এখন সেই দিকেই নিয়ে যাচ্ছে। তাঁর প্রতি সরকারের আচরণ অমানবিক ও মানবাধিকার লঙ্ঘনের সামিল।’

শুক্রবার (২৪ মে) বেলা সাড়ে ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকারের এতো দুর্বলতা কেন? এমন প্রশ্ন করে ফখরুল বলেন,  রাজনৈতিকভাবে মোকাবেলা না করে আইন আদালত ব্যবহার করা হচ্ছে। যে সব মামলায় জামিন পাওয়ার কথা তাও দিচ্ছে না।

অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিএনপি মহাসচিব বলেন,  সরকারের উচিত ছিল খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা জানিয়ে বুলেটিন দেওয়া। কিন্তু আজ পর্যন্ত তারা এমন কিছু করেনি। তারা কি খালেদা জিয়াকে জেলখানায় মেরে ফেলতে চাচ্ছে? আমি আবারও বলতে চাই, তার যদি কোনো ক্ষতি হয় সেজন্য সরকার সম্পূর্ণ দায়ী থাকবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা  মনিরুল হক চৌধুরী ও এম এ কাইয়ূম প্রমখু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কাশ্মীর ইস্যু : ভারতের পাশে ফ্রান্স, আবার ট্রাম্পের প্রস্তাব

ইন্টারন্যাশনাল ডেস্ক : কাশ্মীর প্রশ্নে বিশ্বের শক্তিধর রাষ্ট্রগুলির অন্যতম ফ্রান্সকে পাশে পেয়েছে ভারত। ত্রিদেশীয় ...

প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাম প্রগতিশীল আন্দোলনের ...