Home | ব্রেকিং নিউজ | খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ।
বুধবার সকালে সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতি ভবনের সামনে খালেদা জিয়া মুক্তি পরিষদের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া, খালেদা জিয়া মুক্তি পরিষদের আহবায়ক অ্যাড. মাসুক আলম,জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড.মল্লিক মঈন উদ্দিন সুহেল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরমের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হক,জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট শেরেনুর আলী, খালেদা জিয়া মুক্তি পরিষদের সদস্য সচিব ও জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত, বিএনপি নেতা আব্দুল জলিল,অ্যাড কামাল হোসেন প্রমুখ।
এসময় বক্তারা বলেন সরকার বেগম খালেদা জিয়া কে মিথ্যা ও প্রহসনমুলক মামলা দিয়ে আটকে রেখেছে। খালেদা জিয়াকে কারাগারে রেখে কোন নিবার্চন এদেশের জনগন মেনে নিবেনা। সরকার এদেশে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে তার বিচার না করে বিএনপিকে ধ্বংস করতেই এমন ষড়যন্ত্রে মেতেছে। অবিলম্বে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা

স্টাফ রিপোর্টার : দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টির সম্ভাবনা থাকলেও কয়েক অঞ্চলে তাপপ্রবাহ অব্যাহত ...

লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী

ডেস্ক রিপোর্ট : লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে বলে মন্তব্য ...