ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | খালেদা জিয়ার ডাক্তার দেখানো উচিত: হাছান মাহমুদ

খালেদা জিয়ার ডাক্তার দেখানো উচিত: হাছান মাহমুদ

Hasanস্টাফ রিপোর্টার : খালেদা জিয়া যেহেতু আমাদের সরকারের সাফল্য দেখতে পান না। তাই উনার চোখের ডাক্তারের সাথে সাথে কানের ডাক্তারের কাছে যাওয়া উচিত। তাহলে তিনি আমাদের সরকারের উন্নয়ন দেখতেও পারবেন, আবার শুনতেও পারবেন।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সঙ্গে সুর মিলিয়ে বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ একথা বলেছেন।

 

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা রিপোটার্স ইউনিটিতে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত ‘সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষা ও গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপদানে আগামী জাতীয় নির্বাচন’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

বনমন্ত্রী বলেন, খালেদা জিয়া দেশের বিভিন্ন জায়গায় জনসভা করে জনগণের সামনে মিথ্যা তথ্য তুলে ধরছেন। জনগণকে বিভ্রান্ত করছেন। উনি আমাদের সরকারের সাফল্য চোখে না দেখলেও জনগণ কিন্তু চোখ বন্ধ করে নেই। তারা ঠিকই আমাদের সঙ্গেই আছে। আর সেজন্যই খালেদা জিয়া এখন নির্বাচন করতে চাচ্ছেন না। তিনি নির্বাচনে অংশগ্রহণ করার বদলে এখন নির্বাচন বানচালের ষড়ষন্ত্রে লিপ্ত হয়েছেন।

 

হাছান মাহমুদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য, গণতন্ত্রের ধারাকে ব্যাহত করাতে খালেদা জিয়ার নেতৃত্বে এখন দেশি-বিদেশি ষড়ষন্ত্র হচ্ছে।

 

তিনি বলেন, খালেদা জিয়ার সকল ষড়ষন্ত্র মোকাবেলা করতে বাংলাদেশের মানুষকে আবারো শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

 

নির্বাচন প্রসঙ্গে ড. হাছান বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুসারেই হবে, এতে কোনো সন্দেহ নেই। সংসদীয় গণতান্ত্রিক দেশ ভারত, অস্ট্রেলিয়া, ব্রিটেন ও জাপানে যেভাবে নির্বাচন হয় আমাদের দেশেও সেভাবেই হবে।

 

খালেদা জিয়াকে নির্বাচনে আসার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আমরা অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন করতে বদ্ধপরিকর। সুতরাং সকল ষড়ষন্ত্র বাদ দিয়ে নির্বাচনে আসেন। তা না হলে আপনার দল হবে জামায়াত ইসলামীর দল। আপনার দলের কোনো অস্তিত্ব থাকবে না। আপনাদের পরিণতি হবে মুসলিম লীগের মত।

 

সংগঠনের সভাপতি মোসতাক আহমেদ ভাসানীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন কৃষকলীগের সহসভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, এম.এ.করিম, এ্যাডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...