Home | ফটো সংবাদ | খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে এতিমের অর্থ মেরে খায় :শামীম

খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে এতিমের অর্থ মেরে খায় :শামীম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন, বিএনপি নেতারা হয়ত আবার নতুন ষড়যন্ত্রের ছক এঁকেছেন। না হলে কেন একজন বিএনপি নেতা বারবার বলছেন যে  ‘আর কিছুদিন’ পরই বিএনপি ক্ষমতায় আসবে?

ধানমন্ডিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় রোববার এনামুল হক শামীম হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন, রাজনীতি করলে মাঠে নামুন। এসি রুমে বসে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করবেন না। বাংলাদেশের মাটিতে আপনাদের ষড়যন্ত্র সফল হবে না।

শামীম আরও বলেন, খালেদা জিয়া প্রধানমন্ত্রী হয়ে এতিমের অর্থ মেরে খায়। আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে রাষ্ট্রীয় মদদে গ্রেনেড হামলা চালায়। বিরোধীদলে থেকে গণতন্ত্র প্রতিষ্ঠার নামে মানুষ হত্যা করে আগুনতন্ত্র প্রতিষ্ঠা করে।

তিনি বলেন, আর যাই হোক দেশের মানুষ কখনোই ভোট দিয়ে বিএনপিকে ক্ষমতায় বসাবে না। তাদের জন্য মুসলিম লীগের পরিণতি অপেক্ষা করছে। এসময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতির মধ্যে মেহেদী হাসান জামিল, রাশেদুল ইসলাম সাফিন, সাবেক সাধারণ সম্পাদকদের মধ্যে নূর হোসেন সৈকত, রাজিব আহমেদ রাসেল, সাবেক ছাত্রনেতা জহির শিকদারসহ শতাধিক সাবেক ছাত্রনেতা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রীর সঙ্গে চন্দ্রিকা কুমারাতুঙ্গার সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সফররত শ্রীলঙ্কার সাবেক ...

শুরুতেই রনকিকে ফেরালেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:  বল হাতে দারুণ ছন্দেই আছেন মোস্তাফিজুর রহমান। ত্রিদেশীয় সিরিজের শেষ ...