Home | ব্রেকিং নিউজ | খানসামায় এক যুবকের বিচ্ছিন্ন দেহ ও মাথা উদ্ধার

খানসামায় এক যুবকের বিচ্ছিন্ন দেহ ও মাথা উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় গোলাপ হোসেন (২৭) নামে এক যুবকের বিচ্ছিন্ন দেহ ও মাথা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎমা ও সৎভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের শুশুলী গ্রামে পৃথক স্থান থেকে এই ধড় ও মাথা উদ্ধার করা হয়। খানসামার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোস্তাফিজুর রহমান এ খবর নিশ্চিত করেছেন।নিহত গোলাপ হোসেন আলোকঝাড়ী ইউনিয়নের শুশুলী গ্রামের মৃত আতিক ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল সোমবার (১২ আগস্ট) ঈদের দিন খাবার খেয়ে গোলাপ হোসেন নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। অনেক বেলা হলেও তাকে ওঠতে না দেখে পরিবারের লোকজন তার কক্ষে ঢুকে রক্ত দেখতে পান। পরে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির প্রায় ৫শ’ গজ দূরে একটি পরিত্যক্ত জায়গায় মাটি খোঁড়া দেখতে পান স্থানীয়রা। সেই মাটি খুঁড়ে বিচ্ছিন্ন হাত পাওয়া গেলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মাটির নিচে পুঁতে রাখা ধড় উদ্ধার করে। পরে এখান থেকে আরও প্রায় ২৫০ মিটার দূরে একইভাবে মাটির নিচে পুঁতে রাখা মাথা উদ্ধার করা হয়।

খানসামার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোস্তাফিজুর রহমান বলেন, সংবাদ পেয়ে বিকাল সাড়ে ৩টার দিকে নিহতের শয়নকক্ষসহ বিভিন্ন স্থান থেকে বেশকিছু আলামত উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে, তাকে নিজ শয়নকক্ষেই জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎমা ও সৎভাইসহ তিনজনকে আটক করেছে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত করা হয়েছে।

পুলিশের ধারণা, পূর্ব-শক্রুার জের ধরে এই হত্যাকান্ড ঘটেছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, ৬ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ...

মোজাফফর আহমদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রির্পোটার : মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের সদস্য ও ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) সভাপতি ...